BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সন্তান হোক শুভশ্রীর মতোই, ইচ্ছে রাজের

Published by: Sandipta Bhanja |    Posted: July 19, 2020 9:19 pm|    Updated: July 19, 2020 9:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র মাস দুয়েকের অপেক্ষা। সেপ্টেম্বরের শেষেই নতুন অতিথির আগমন ঘটতে চলেছে রাজ-শুভশ্রীর সংসারে। স্ত্রীকে তাই কিছুতেই কাছ ছাড়া করছেন না পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। একেবারে কড়া নজরে রাখছেন। শাশুড়ির যত্ন আত্তিরেরও শেষ নেই। আদুরে বউমা বলে কথা! সবমিলিয়ে আরবানার বিলাসবহুল ফ্ল্যাটে ‘মাদার টু বি’ শুভশ্রীর যত্ন-আত্তিরের পাশাপাশি কিন্তু হবু সন্তানের কথা চিন্তা করে বেশ কয়েকটি নিয়ম মেনে চলা হচ্ছে।

কী সেই নিয়ম? সূত্রের খবর বলছে, এখন নাকি বাড়ির কোনও সদস্যই জোরে জোরে কথা বলছেন না! একেবারে নিচু কণ্ঠে কথা বলতে হচ্ছে সকলকে। ফোনে ঘণ্টার পর ঘণ্টা চোখ রাখা একেবারে নৈব নৈব চ! রাজের নির্দেশে চেঁচামেচি একেবারে বন্ধ বাড়িতে। শান্ত পরিবেশ বজায় রয়েছে সব সময়ে। তা কী করে সময় কাটছে দম্পতির? হবু সন্তানের জন্য একগুচ্ছ প্ল্যানিং তো রয়েইছে, উপরন্তু ভাল ভাল সিনেমা দেখা, বই পড়া এসবও চলছে। বাদ যাচ্ছে না গান শোনাও। হালকা মিউজিক শুনলে মন ভাল থাকে। সকাল থেকেই নাকি একটা হাসি-ঠাট্টার পরিবেশ রাখা হয়। যাতে ‘উড বি মম’ শুভশ্রীর (Subhashree Ganguly) মন ভাল থাকে।

[আরও পড়ুন: প্যারিসের রাস্তায় সুশান্ত-সঞ্জনার রোম্যান্স, ক্যামেরাবন্দি করছেন স্বস্তিকা, দেখুন সেই গান]

 

খাবার মেনুতেও পরিবর্তন এসেছে। স্বাস্থ্যকর, হালকা খাবারই তালিকায় ঠাঁই পেয়েছে। তাছাড়াও বাড়ির প্রতিটা কোণা থেকে শুরু করে বাইরে থেকে আনা জিনিস সবই স্যানিটাইজ করা হচ্ছে। তবে হ্যাঁ, রাজের ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। অভিনেত্রী নাকি ভীষণ ধৈর্য্যশীল। আর সেই গুণটাই সন্তানের মধ্যে আসুক, চাইছেন রাজ।

সম্প্রতি নিজেদের বিবাহবার্ষিকী সেলিব্রেশনের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন শুভশ্রী। সম্পর্কে যে বারবার প্রেমে পড়তে হয়, তার জ্বলন্ত উদাহরণ বোধহয় টলিউডের এই তারকা দম্পতিই। ভীষণ এক্সাইটেড শুভশ্রীকেও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে চকোলেট খাওয়া থেকে শুরু করে নানারকম আদুরে, খুনসুটির মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে। সবমিলিয়ে রাজ-শুভশ্রীর সন্তানের অপেক্ষায় একেবারে বদলে গিয়েছে তারকাদম্পতির আরবানার আস্তানা।

[আরও পড়ুন: সোনু সুদকে শ্রদ্ধার্ঘ্য, সহায় সম্বল দিয়ে অভিনেতার নামে দোকান খুললেন পরিযায়ী শ্রমিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement