BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

নস্ট্যালজিয়া উসকে প্রকাশ্যে ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর ট্রেলার, নজর কাড়লেন ‘ফেলুদা’ টোটা

Published by: Sulaya Singha |    Posted: November 21, 2020 8:56 pm|    Updated: November 21, 2020 8:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আপনি শিকার করেন?’ ‘শুধু মানুষ।’ হ্যাঁ। মানুষ শিকারে প্রথমবার OTT প্ল্যাটফর্মে আসছে ফেলুদা। আর ছিন্নমস্তার অভিশাপ-এর ট্রেলার মুক্তি পেতেই মানুষ শিকারের এমন চেনা ছন্দেই দেখা গেল নতুন ফেলুদাকে।

ট্রেলারজুড়ে বনজঙ্গল, বাঘ, সার্কাস, প্রাচীন মন্দির থেকে তোপসে, জটায়ু-সহ একাধিক স্থান ও চরিত্রের সমাহার। কিন্তু টোটা রায় চৌধুরী তো জানতেন, সকলের নজর থাকবে তাঁর দিকেই। তিনিই তো আকর্ষণের কেন্দ্রবিন্দু। নিরাশ করেননি অভিনেতা। তাঁর গলার গাম্ভীর্য থেকে কথা বলার ধরনে চেনা সেই ফেলুদাকেই মনে পড়ে যাবে বাঙালির। তবে শত হলেও সত্যজিৎ রায়ের ‘ফেলুদা’ চরিত্রটিতে তো অনেক তাবড় তাবড় অভিনেতাকে দেখা গিয়েছে। তাই চ্যালেঞ্জটা নেহাত সহজ ছিল না। ফলে কোথাও গিয়ে সামান্য হলেও সাবধানী মনে হয়েছে ‘ফেলুদা’ রপী টোটাকে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও (Srijit Mukherji) ট্রেলারে ফেলুদার নস্ট্যালজিয়া উসকে দিতে কোনও অংশে কসুর করেননি। এক-আধবার মনে হতে পারে, গল্পের চেয়ে ফেলুদাকে তুলে ধরতেই তিনি বেশি আগ্রহী।

[আরও পড়ুন: OMG! নিজের শোয়ের জন্য মাসে এত টাকা পারিশ্রমিক নেন কপিল শর্মা!]

তবে ঝকঝকে সিনেমাটোগ্রাফি, লোকেশন, ভিজ্যুয়াল এফেক্টে সার্বিকভাবে জমজমাট ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজের প্রথম সিজনের ছিন্নমস্তার অভিশাপ-এর ট্রেলারটি। গত বছরই ফেলুদাকে ওয়েব দুনিয়ায় আনার দায়িত্ব নেন সৃজিত মুখোপাধ্যায়। দু’টি গল্প বাছা হয় ১২ এপিসোডের সিরিজের জন্য। ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’। ‘ছিন্নমস্তার অভিশাপ’ কাহিনিতে টোটা রায়চৌধুরী ছাড়াও তোপসের চরিত্রে ধরা দিয়েছেন নবাগত কল্পন মিত্রকে (Kalpan Mitra)। জটায়ুর ভূমিকায় অভিনয় করেছেন ‘একেন বাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)। মহেশ চৌধুরী হয়েছেন ধৃতিমান চট্টোপাধ্যায় (Dhritiman Chaterji)। বীরেন চৌধুরী বা কারান্ডিকার চরিত্রে অভিনেতা ঋষি কৌশিকেরও দেখা মিলল এক ঝলক। রয়েছেন সমদর্শী দত্তও (Samadarshi Dutta)।

‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’ আবার উৎপল দত্ত অভিনীত মগনলাল মেঘরাজের চরিত্রে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। এর আগে সত্যজিৎ রায়ের জন্মদিন (২ মে) উপলক্ষে প্রকাশ করা হয়েছিল সিরিজের টাইটেল ট্র্যাক। সম্প্রতি সামনে আসে ছবির ফার্স্ট লুক। এবার ট্রেলারে মন ভরালেন টোটা। সুরিন্দের ফিল্মস প্রযোজিত সিরিজটি বড়দিনে দেখা যাবে আড্ডাটাইমসে।

[আরও পড়ুন: আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ নীল-তৃণা, জানালেন দিনক্ষণ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement