BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! নিজের শোয়ের জন্য মাসে এত টাকা পারিশ্রমিক নেন কপিল শর্মা!

Published by: Biswadip Dey |    Posted: November 21, 2020 7:43 pm|    Updated: November 21, 2020 7:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপিল শর্মার (Kapil Sharma) নাম শোনেননি, ভূ-ভারতে এমন মান‌ুষ কমই আছেন। কমেডির মুকুটহীন এই সম্রাটের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show) দেখার জন্য মুখিয়ে থাকে আসমুদ্র হিমাচল। সেলেব্রিটিদের সঙ্গে চ্যাট শো করে কপিল নিজেও এখন একজন বড় সেলেব। জানেন কি কপিলের মাসিক পারিশ্রমিক কত?

তাঁর বিপুল অঙ্কের বেতন নিয়ে শোয়ের মধ্যে রসিকতা করতে দেখা গিয়েছে শোয়ের দুই কমেডিয়ান কৃষ্ণা অভিষেক ও ভারতী সিংকে। কিন্তু বাস্তবে কপিল কত পান? সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, একেকটি উইকেন্ডের জোড়া এপিসোডের জন্য প্রায় ১ কোটি টাকা নেন কপিল! অর্থাৎ এপিসোড পিছু মোটামুটি ৫০ লক্ষ টাকা। শনি ও রবিবার করেই এই শো সম্প্রচারিত হয়। সুতরাং এই শো থেকে কপিলের মাসিক রোজগার ৪ থেকে পাঁচ কোটি টাকা।

[আরও পড়ুন: সুশান্তকাণ্ডে মাদক যোগের তদন্তে কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষকে সমন NCB’র]

Salman-Kapil

ওই সংবাদমাধ্যমের আরও দাবি, নিজের পারিশ্রমিক সম্প্রতি ৩০ শতাংশ বাড়িয়েছেন কপিল। তবে তাঁর শোয়ের বাকি দুই কমেডিয়ান কৃষ্ণা অভিষেক ও ভারতী সিং অবশ্য কপিলের রোজগারের কাছাকাছিও পারিশ্রমিক পান না। তাঁরা প্রতি সপ্তাহান্তের দু’টি শো থেকে প্রায় ১০ থেকে ১২ ল‌ক্ষ টাকা করে পান। এর কারণটাও সহজেই অনুমেয়। কপিলের শোয়ের প্রধান আকর্ষণ কপিল নিজেই। তাঁর সহাস্য উপস্থিতিই দর্শককে টানে। তার জোরেই ঊর্ধ্বমুখী টিআরপি। সেই কারণেই তাঁর পারিশ্রমিক বাকিদের থেকে এত বেশি।

এরই মধ্যে শোনা যাচ্ছে, ফের বাবা হতে চলেছেন কপিল। কপিল নিজে অবশ্য এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি। তবে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে তাঁর স্ত্রী গিন্নির ‘বেবি বাম্প’ নেটিজেনদের নজর এড়ায়নি। সেই ছবির ভিত্তিতেই ছড়িয়ে পড়েছে খবর।

[আরও পড়ুন: অনুষ্কার ছবিতে ফটোশপের মাধ্যমে সিঁদুর পরানোর অভিযোগ! বিতর্কে ইউটিউব চ্যানেল ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement