BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

ট্রেলারজুড়ে রহস্যের হাতছানি, গ্রাম বাংলার এক অলৌকিক কাহিনি উঠে আসবে ‘বুলবুল’-এ

Published by: Bishakha Pal |    Posted: June 19, 2020 6:03 pm|    Updated: June 19, 2020 10:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাতাল লোক’-এর অসাধারণ সাফল্যের পর ডিজিটাল প্ল্যাটফর্মে ফের আসছে অনুষ্কা শর্মার প্রজেক্ট। তবে এটি ওয়েব সিরিজ নয়, ফিল্ম। এবার তাঁর পথ কিছুটা ভিন্ন। ‘পাতাল লোক’-এ বাস্তবতাকে তুলে ধরেছিলেন তিনি। এবার অতিপ্রাকৃত ঘটনা নিয়ে ছবি আনলেন তিনি। নাম ‘বুলবুল’। কিছুদিন আগে ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। সেখানেই গল্পের আঁচ পাওয়া গিয়েছিল। কিন্তু ট্রেলার রিলিজের পর সাসপেন্স যেন আরও বেড়ে গেল।

গল্পের পটভূমি ১৯ শতকের শেষ দিকে এবং বিশ শতকের গোড়ার দিকের পশ্চিমবঙ্গ। ‘বুলবুল’ একটি বহুস্তরীয় গল্প। গল্পের কেন্দ্র এক ডাইনি। কিন্তু ছবিতে আরও অনেক ঘটনা সমান্তরাল খাতে বয়েছে। যদিও পুরো গল্পটি ফিল্ম স্ট্রিমিং অ্যাপে ছড়িয়ে পড়ার পরেই জানা যাবে। তবে ট্রেলার দেখে বলাই যায় এটি মহিলাদের মুক্তির গল্প। গল্পের কেন্দ্রীয় চরিত্র বুলবুল। বাল্যবিবাহ হয় তাঁর।

bul bul 1

[ আরও পড়ুন মুম্বই পুলিশের নজরে যশ রাজ ফিল্মস! চেয়ে পাঠানো হল সুশান্তের সঙ্গে চুক্তিপত্রের কাগজ ]

বিয়ের পর যখন সে শ্বশুরবাড়িতে আসে তখন তাঁর সঙ্গী ছিল তারই বয়সী এক ছেলে। বুলবুল ভেবে নেয় সেই তার স্বামী। কিন্তু না। আদতে ছেলেটি তার দেওর। বুলবুলের বিয়ে হয়েছিল এক মধ্যবয়স্ক ব্যক্তির সঙ্গে। কিন্তু বুলবুলের যে সেই ছেলেটিকেই পছন্দ। তার নাম সত্য। এর মধ্যে বুলবুল জানতে পারে গ্রামে এক ডাইনির বাস। এক কালীপুজোর রাতে মারা যায় বুলবুলের স্বামী। তাকে নাকি ডাইনি খেয়েছে। সত্য উদঘাটনের চেষ্টা করে বুলবুলের দেওর সত্য। কিন্তু বড় হাভেলিতে এমন অনেক রহস্য থাকে, যা খুললেই বিপদ।

ট্রেলারে স্পষ্টভাবে কিছু জানতে দেননি পরিচালক। গোটা ট্রেলারেই তিনি সাসপেন্স ধরে রেখেছেন। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অবিনাশ তিওয়ারি, তৃপ্তি ডিমরি। এছাড়া পার্শ্বচরিত্রে রয়েছেন রাহুল বোস, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দামের মতো দুঁদে অভিনেতা অভিনেত্রীরা। ছবিটি পরিচালনা করেছেন অনবিতা দত্ত। ট্রেলার দেখেই বোঝা যায় অতিপ্রাকৃত এই ছবিটি খুব সুচারুভাবে পরিচালনা করেছেন তিনি। ২৪ জুন নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘বুলবুল’।

[ আরও পড়ুন: বড়পর্দা বা ডিজিটাল প্ল্যাটফর্ম নয়, প্রসেনজিতের ছবি ‘নিরন্তর’ মুক্তি পাচ্ছে টেলিভিশনে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement