BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নতুন বছরই ওয়েব দুনিয়ায় সফর শুরু কাজলের, প্রকাশ্যে ‘ত্রিভঙ্গ’র টিজার

Published by: Suparna Majumder |    Posted: January 1, 2021 5:55 pm|    Updated: January 1, 2021 5:55 pm

Tribhanga teaser: Kajol starts her web journey with a complex relationship tale | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের প্রথম দিনেই অনুরাগীদের উপহার দিলেন কাজল (Kajol)। শুরু করলেন নিজের ওয়েব দুনিয়ার সফর। প্রকাশ্যে এল তাঁর প্রথম ওয়েব অরিজিনাল ফিল্ম ‘ত্রিভঙ্গ’র (Tribhanga) টিজার। ছবিটি পরিচালনা করেছেন অভিনেত্রী রেণুকা সাহানে (Renuka Shahane)। চিত্রনাট্যও তিনিই লিখেছেন। কাজল ছাড়া টিজারে রয়েছেন তনভি আজমি (Tanvi Azmi) ও মিথিলা পালকর (Mithila Palkar)। তিন ভিন্ন বয়সের নারীর কাহিনি ফুটে উঠেছে নেটফ্লিক্সের (Netflix) নতুন এই ছবির আগাম ঝলকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

[আরও পড়ুন: ‘সিটে কি করোনার ডিম রাখা আছে?’, প্রেক্ষাগৃহের নিষেধাজ্ঞার বিরুদ্ধে সোচ্চার রুদ্রনীল]

টিজার থেকে যেটুকু বোঝা যাচ্ছে, অনু, নয়ন ও মাশা নামের তিন ভিন্ন বয়সের নারীর কাহিনি ‘ত্রিভঙ্গ’। জীবনের প্রত্যেকটি মুহূর্তের আলাদা অনুভূতি থাকে, আলাদা লড়াই লড়তে হয়। নিজের সঙ্গে, নিজের কাছের মানুষগুলোর সঙ্গে। পরিবার মানুষের স্বভাবজাত ভিত গঠন করে। এই ভিতের উপর হাজার মহল্লা সমান অভিমান জমলেও অনুতাপের উষ্ণতায় একদিন যাবতীয় দূরত্ব ঘুচে যায়। ঠিক এমনই কাহিনি তুলে ধরতে চলেছেন রেণুকা। ছবিতে ওড়িশি নৃত্যশিল্পীর পোশাকেও দেখা গিয়েছে কাজলকে। প্রযোজনায় আবার অংশীদার অজয় দেবগন (Ajay Devgn)।

টিজার আপলোড করে ক্যাপশনে রেণুকা লিখেছেন। প্রায় ৬ বছর ধরে ‘ত্রিভঙ্গ’র কাহিনি তাঁর জীবনের অঙ্গ হয়ে উঠেছিল। বাস্তবের অনুপ্রেরণায় তৈরি এই চরিত্রগুলিকে রক্তমাংসের ধাঁচে তুলে ধরেছেন কাজল, তনভি এবং মিথিলা। তিন নারীকে ধন্যবাদ দিয়েছেন পরিচালক। ছবিতে রয়েছেন কুণাল রায় কাপুর, মানব গোহিল, কনওয়ালজিৎ সিংও। ১৫ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ত্রিভঙ্গ’। ছবি ক্যাপশন হিসেবে ‘তেড়ি মেরি ক্রেজি’ ক্যাপশন ব্যবহার করা হয়েছে। সবমিলিয়ে, কাজলের এই প্রথম ওয়েব ফিল্মে জীবনের টক-ঝাল-মিষ্টি স্বাদ পাওয়া যাবে।  

[আরও পড়ুন: ঠিক যেন কলেজের প্রথম ‘প্রেম টেম’! মন ভরাল বাংলাদেশি গায়কের ‘তাকে অল্প কাছে ডাকছি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে