১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, যে রাঁধে সে চুলও বাঁধে। প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রে এই প্রবাদ বাক্য অক্ষরে অক্ষরে প্রযোজ্য। যেমন দক্ষতায় সামলাচ্ছেন অভিনয়, তেমনই জমিয়ে স্বামী নিক জোনাসের সঙ্গে ঘর করছেন। আবার ঠিক সমান গুরুত্বের সঙ্গেই পালন করছেন ইউনিসেফ (UNICEF)-এর দায়িত্ব। প্রকৃতপক্ষে একজন সুপারস্টার প্রিয়াঙ্কা। এবার সেই মানবাধিকার সংগঠনের তরফ থেকেই বিশেষ সম্মানে সম্মানিত হলেন প্রিয়াঙ্কা চোপড়া।

UNICEF-এর গুডউইল অ্যাম্বাসাডরের দায়িত্বে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। আর তাই কাজের সূত্রে বিশ্বের সেই প্রান্তিক এলাকাগুলিতে পৌঁছে যান দেশি গার্ল, যেখানকার সাধারণ মানুষের দিন কাটে অভাব অনটনে। সেখানকার শিশুদের সঙ্গেও সময় কাটান। আর বিশ্বের বিভিন্ন প্রান্তের শিশুদের অধিকারের জন্য কাজ করেই এবার ইউনিসেফের তরফে ‘হিউম্যানিটেরিয়ান’ পুরস্কার পেলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দি করে সেগুলোই ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে লিখেছেন, “ইউনিসেফ-এর হয়ে যেসব মানুষ রাতদিন অক্লান্ত পরিশ্রম করেন তাঁদের দেখে আমি বিস্মিত হই। এই সুন্দর সফরে আমাকে সামিল করার জন্যে অসংখ্য ধন্যবাদ। UNICEF-এর গুডউইল অ্যাম্বাসাডর হয়ে কাজের সুযোগ আমার জীবনের অন্যতম বড় প্রাপ্তি।”

[আরও পড়ুন: অরিন্দম শীলের ‘মায়াকুমারী’ টিমে নয়া সংযোজন সৌরসেনী মৈত্র]

পঞ্চদশ বার্ষিক ইউনিসেফ ‘স্নোফ্লেক বল’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মা মধু চোপড়ার সঙ্গে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। স্বনামধন্যা মার্কিন লেখিকা তথা সমাজসেবী ড্যানি কায়ির নামে হিউম্যানিটেরিয়ান অ্যাওয়ার্ড পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘ইন্ডিয়ান আইডল’-এর নয়া বিচারক হিমেশ, #MeToo বিতর্কে সরলেন অনু মালিক ]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং