৫ মাঘ  ১৪২৬  রবিবার ১৯ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ইন্ডিয়ান আইডল’-এর শুরুর দিন থেকেই এই রিয়ালিটি শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন অনু মালিক। এই মরশুমেও নেহা কক্কর, বিশাল দাদলানি এবং অনু মালিককে নিয়ে শুরু হয়েছিল শো। তবে দিন কয়েক আগেই এই শোয়ের বিচারকের আসন ছেড়ে বেরিয়ে গিয়েছেন অনু। তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন গায়িকা সোনা মহাপাত্র-সহ আরও অনেকেই। সেই #MeToo কাণ্ডের জেরে যখন শো থেকে ছিটকে গেলেন অনু, তখন তাঁর জায়গায় বিচারকের আসনে বসবেন কে? সেই নতুন বিচারক কে হচ্ছেন, তা নিয়ে এতদিন বেশ জল্পনা চলছিল। তবে এবার শোনা গেল সেই তৃতীয় বিচারকের নাম।

শোনা যাচ্ছে, ‘ইন্ডিয়ান আইডল’-এর একাদশতম মরশুমে অনু মালিকের পরিবর্তে বিচারকের আসনে বসতে চলেছেন সংগীতকার হিমেশ রেশমিয়া। প্রসঙ্গত, এবারও ২০১৮ সালের ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে। #MeToo অভিযোগের জেরে শো ছাড়তে বাধ্য হয়েছিলেন অনু মালিক। তাই এই মরশুমে ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসনে ফিরে আসাটা অনুর কাছে মহাপ্রত্যাবর্তনের মতোই ছিল। আর তাঁর এই ফিরে আসাতেই আপত্তি জানিয়েছেন সোনা মহাপাত্র।

[আরও পড়ুন: দেশে ১০০ কোটি হিন্দু তাই ভারত ‘হিন্দুরাষ্ট্র’! মন্তব্য বিজেপি সাংসদ রবি কিষেণের ]

কোনওরকম রেয়াত না করেই চাঁচাছোলা ভাষায় সোনা তাঁকে বলেছিলেন, “সবাইকে রিয়েলিটি শোয়ের বিচারক হয়ে সংসার চালাতে হবে এমন কোনও কথা নেই! বিশেষত যে উঠতি প্রতিভারা আসছে, তাদের নিরাপত্তা নষ্ট করে তো নয়ই। জাতীয় টিভি চ্যানেলে আসার কোনও অধিকার আপনার নেই।” এরপরই মাথা চাড়া দিয়ে ওঠে পুরনো বিতর্ক। সোনার সুরে সুর মিলিয়ে অনেকেই এই রিয়ালিটি শো থেকে অনুর সরে দাঁড়ানোর দাবি তোলেন। অতঃপর চ্যানেল কর্তৃপক্ষের তরফেও আপত্তি ওঠে। যার জেরে শোয়ের বিচারকের আসন ছেড়ে বেরিয়ে যেতে হয় এই সংগীতকারকে। এবার সেই আসনেই দেখা যাবে হিমেশ রেশমিয়াকে।

[আরও পড়ুন: ‘১০০ ডায়ালের বদলে ব্যাগে কন্ডোম রাখুন’, ধর্ষকদের সাহায্যের পরামর্শ দিয়ে বিতর্কে পরিচালক]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং