BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুনমুন সেনের বালিগঞ্জের বাড়িতে দুষ্কৃতীদের তাণ্ডব, গ্রেপ্তার ৪

Published by: Suparna Majumder |    Posted: September 5, 2021 4:41 pm|    Updated: September 5, 2021 5:03 pm

Unknown trespasser entered at Moon Moon Sen's apartment, 4 arrested | Sangbad Pratidin

অর্ণব আইচ: রাতবিরেতে মুনমুন সেনের (Moon Moon Sen) বাড়িতে তাণ্ডব চালাল একদল দুষ্কৃতী। প্রাক্তন সাংসদের বাড়ির কর্মচারীদের মারধর করা হয় বলেও অভিযোগ। ঘটনার পরই বালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানান মুনমুন সেন। তাঁর অভিযোগের ভিত্তিতে রবিবার চারজনকে গ্রেপ্তার করেছে বালিগঞ্জ থানার পুলিশ।

ঘটনার সূত্রপাত শনিবার রাত ১১টা নাগাদ। অভিযোগ, সেই সময় আচমকা মুনমুন সেনের অ্যাপার্টমেন্টে ঢুকে পড়ে ১০-১৫ জন দুষ্কৃতী। প্রাক্তন সাংসদের কর্মচারীরা তাদের বাধা দেওয়ার চেষ্টা করেন।কর্মচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে দুষ্কৃতীরা। তাদের মারধরও করা হয়। ঘটনায় কার্তিক, বুদ্ধ ও শংকর নামের তিনজন আহত হন।মুনমুন সেনের কর্মচারীদের পোশাকও ছিঁড়ে দেয় দুষ্কৃতীরা। 

Unknown trespasser entered at Moon Moon Sen's apartment, 4 arrested

[আরও পড়ুন: তালিবানের সঙ্গে আরএসএসের তুলনা, জাভেদ আখতারের সিনেমা বন্ধের হুঁশিয়ারি BJP বিধায়কের]

গন্ডগোলের আঁচ পেয়েই ঘরের বাইরে বেরিয়ে আসেন মুনমুন সেন।  পরিস্থিতি দেখে বালিগঞ্জ থানায় ফোন করে খবর দেন তিনি। অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদের অভিযোগের ভিত্তিতে রবিবার চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ধৃতদের নাম বান্টি নস্কর (২১), বিশাল নস্কর (১৮), রোহন রাম (১৯), রোহিত রাম (২৪)।  পদ্মপুকুর লেন ও চক্রবেড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ধৃতদের বিচার বিভাগীয় হেফাজতে রাখার আবেদন জানিয়েছে পুলিশ। 

ধৃতদের বিচার বিভাগীয় হেফাজতে রাখার আবেদন জানিয়েছে পুলিশ।  তদন্তের স্বার্থে তাদের জামিন না দেওয়ার আবেদনও জানানো হয়েছে।  উল্লেখ্য, ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন সুচিত্রাকন্যা মুনমুন সেন। সেবছর ভোটে (West Bengal Election) জিতে বাঁকুড়া কেন্দ্রের সংসদ (TMC MP) হন তিনি। কেন ওই দুষ্কৃতীরা প্রাক্তন সাংসদের বাড়িতে হামলা চালিয়েছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। এর জন্য ধৃতদের একপ্রস্থ জিজ্ঞাসাবাদও করা হয়েছে।  এই ঘটনায় আর কারা জড়িত রয়েছে। তাও জানার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: ভেনিসের রেস্তরাঁয় ‘কালনাগিনী’ মাছের স্বাদে মজলেন শ্রীলেখা! বিল দেখে মাথায় হাত অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে