BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের বিতর্কে উর্বশী, এবার সিদ্ধার্থের টুইট টুকে দেওয়ার অভিযোগ উঠল অভিনেত্রীর বিরুদ্ধে

Published by: Bishakha Pal |    Posted: April 10, 2020 4:50 pm|    Updated: April 10, 2020 4:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক অভিযোগ উঠছে. কিন্তু কিছুতেই থামছেন না উর্বশী রাউটেলা। কিছুদিন আগেই একজন মার্কিন লেখকের কাছ থেকে ‘প্যারাসাইট’ ছবির রিভিউ হুবহু টুকে দেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। এবার তিনি সিদ্ধার্থ মালহোত্রার টুইট নকল করলেন। তবে এবার কিন্তু ‘হুবহু’ কপি-পেস্টের অভিযোগ ওঠেনি অভিনেত্রীর বিরুদ্ধে। সিদ্ধার্থের টুইট নকল করলেও তার মধ্যে নিজের মতো কয়েকটি শব্দ যোগ করেছেন তিনি। বাদও দিয়েছেন খানকতক শব্দ।

ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। লকডাউন যাতে ঠিকভাবে মেনে চলা হয়, তা দেখতে দিনরাত এক করে মুম্বইয়ের রাস্তায় নজরদারি চালাচ্ছে পুলিশ। COVID-19 মোকাবিলায় যেভাবে চিকিৎসকদের পাশাপাশি পুলিশেরাও ঝাঁপিয়ে পড়েছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো। লকডাউনের জেরে মায়ানগরীর রাজপথও শুনশান। জরুরি পরিষেবা ছাড়া রাস্তায় দেখা নেই কোনও গাড়ির। উর্দিতে শহরজুড়ে মোতায়েন রয়েছেন হাজারো পুলিশ। মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার। গোটা শহর যখন সচেতনতার চাদরে মুড়েছে তখন ওঁদের কিন্তু ছুটি নেই। বিরাম নেই। কর্তব্যে অবিচল। কখনও কোনও রোগিকে হাসপাতালে পৌঁছে দিচ্ছেন তো আবার কখনও বা কোনও সার্জেন্টকে দেখা যাচ্ছে অভুক্তদের মুখে খাবার তুলে দিতে। দেশের স্বার্থে, দশের স্বার্থে উদয়াস্ত কর্তব্যে অবিচল থাকা সেই পুলিশদেরই অভিনবভাবে কুর্নিশ জানালেন বলিউড তারকারা।

[ আরও পড়ুন : ফের দরাজ অক্ষয়, করোনা মোকাবিলায় BMC কর্মীদের জন্য ৩ কোটি অর্থসাহায্য অভিনেতার ]

তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রাও। টুইটারে তিনি লিখেছেন, “এই সময়টা মুম্বইয়ের পুলিশকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানোর সময়। তাঁরা তাঁদের পরিবারকে বাড়িতে রেখে আমাদের সুরক্ষার জন্য নিরলস পরিশ্রম করছেন। আপনারা সত্যিই হিরো। ধন্যবাদ মুম্বই পুলিশ।”

সিদ্ধার্থের এই টুইটে একটু কাটছাঁট করে টুকে দিয়েছেন উর্বশী। তিনিও এই একই কথা লিখেছেন। তবে মুম্বইয়ের পাশাপাশি মহারাষ্ট্র পুলিশকেও ধন্যবাদ দিয়েছেন তিনি।

সম্প্রতি বং জোন হু’র অস্কারজয়ী ছবি ‘প্যারাসাইট’-এর রিভিউ লিখেছিলেন উর্বশী। নিজের টুইটারে তা পোস্টও করেন। তারপর থেকে ট্রোল হতে শুরু করেন তিনি। নেটিজেনরা বলতে শুরু করে আমেরিকার এক লেখকের থেকে হুবহু টোকা উর্বশীর এই রিভিউ। ৩ মার্চ নিউ ইয়র্কের লেখক জন পল বামার টুইটারে ছবিটিকে যেভাবে ব্যাখ্যা করেছিলেন, সেটাই ৩১ মার্চ টুকে দেন উর্বশী। নেটিজেনরা দু’জনের টুইট নিয়ে একের পর এক পোস্টও করতে থাকে।

[ আরও পড়ুন: প্রতিদিন পৌঁছবে ২ হাজার প্যাকেট খাবার, দরিদ্রদের অন্ন সংস্থানের দায়িত্ব নিলেন অমিতাভ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement