২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা কালে বিলাসিতা! হীরের মাস্কে মুখ ঢাকলেন উর্বশী রাউতেলা, পোস্ট করলেন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: April 10, 2021 10:01 am|    Updated: April 10, 2021 10:13 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের মার্চ থেকে শুরু হয়েছিল। এবছরের মার্চ পেরিয়ে এপ্রিলও শেষ হতে চলল। করোনার দ্বিতীয় ঢেউ নিয়ে চিন্তায় গোটা দেশ। পথে-ঘাটে এখনও সর্বক্ষণের সঙ্গী ফেস মাস্ক। তাতেও স্টাইল খুঁজে নিয়েছেন সৌখিন মানুষজন। লাল, নীল, সবুজ, গোলাপী নানা রঙের মাস্ক যেমন দেখা যায়, তেমনই কটন, সিল্কের মাস্কে ছেয়ে গিয়েছে দোকানগুলি। যাঁর যেমন পছন্দ, তাঁর তেমন মাস্ক। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার (Urvashi Rautela) পছন্দ আবার অভিনব। হীরের মাস্ক পরেছেন তিনি। আর সেই ভিডিও আপলোড করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela)

[আরও পড়ুন: ‘দ্য বিগ বুল’ রিভিউ: শেয়ার বাজারের হর্ষদ মেহতা কি হতে পারলেন অভিষেক বচ্চন? ]

২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ (Singh Saab the Great) সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেন উর্বশী। তার পর একাধিক সিনেমায় অভিনয় করলেও সাফল্য তেমন পাননি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। নানা ছবি ও ভিডিও আপলোড করে থাকেন। এবার হীরের মাস্ক পরে নজর কাড়লেন। মাস্কের মাঝখানটি কাঁচ দিয়ে ঢাকা বলেই মনে হচ্ছে। বাকি অংশ পুরোটাই নকশা করা হীরে দিয়ে মোড়া রয়েছে। যার দ্যুতি ঠিকরে পড়ছে। ভিডিওর ক্যাপশনে রসিকতা করে অভিনেত্রী লিখেছেন, “সম্পূর্ণ মুখের জন্য হীরের মাস্ক। উফফ বড্ড ভারি! দোষ দেবেন না প্লিজ।”

অবশ্য দোষ অভিনেত্রীকে দিয়েছেন নেটদুনিয়ার নাগরিকরা। কেউ হাসিতে লুটিয়ে পড়ার জিফ ব্যবহার করেছেন, কেউ আবার লিখেছেন হাস্যকর লাগছে অভিনেত্রীকে। অবশ্য অনেকে প্রশংসাও করেছে। আর সমালোচনা তো তারকাদের জীবনের অঙ্গ। সেদিকে খুব একটা মন দেন না অভিনেত্রী। তাই ছবি ও ভিডিও তিনি আপলোড করতেই থাকেন।

 

[আরও পড়ুন: প্রচারের ফাঁকে দেবকে মধ্যাহ্নভোজের প্রস্তাব BJP’র যশ-বনির, কী বললেন তৃণমূল সাংসদ? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement