BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজ চক্রবর্তীর নামে ডেটিং অ্যাপে মেয়েদের সঙ্গে গল্প! ফের ভুয়ো অ্যাকাউন্টের শিকার পরিচালক

Published by: Sandipta Bhanja |    Posted: August 7, 2020 6:38 pm|    Updated: August 7, 2020 6:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেক আগেই রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে এক ব্যক্তি সিনেমায় অভিনয়ের সুযোগ পাইয়ে দেওয়ার কথা বলে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছিলেন। এবার ফের পরিচালককে একইভাবে ভুয়ো অ্যাকাউন্টের শিকার হতে হল নেটদুনিয়ায়। তাও আবার ডেটিং অ্যাপে পরিচালকের নামে ভুয়ো অ্যাপ! যেখান থেকে মেয়েদের সঙ্গে কথা বলে প্রতারণার ফাঁদ পাতা হয়। আর এই খবর তাঁর কানে পৌঁছতেই তড়িঘড়ি সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সতর্ক করে দিলেন পরিচালক।

জানা গিয়েছে, এই ডেটিং অ্যাপের (Dating App) ভুয়ো অ্যাকাউন্ট থেকেই একাধিক মেয়েদের সঙ্গে যোগাযোগ করা হয় রাজ চক্রবর্তীর নাম করে। শুধু তাই নয়, যেহেতু ডেটিং অ্যাপ, সেই সুবাদে রসালো অশ্লীল কথাও বলা হয় বলে জানা গিয়েছে। সংশ্লিষ্ট ওই ডেটিং অ্যাপের নাম ‘টানটান’। প্রথমত টলিউডের খ্যাতনামা পরিচালকের নাম, উপরন্তু অ্যাকাউন্টে ভেরিফায়েড ট্যাগ! স্বাভাবিকবশতই মহিলা অ্যাকাউন্টের দৃষ্টি আকর্ষণ করবে, আর সেই ফন্দি থেকেই পরিচালক রাজ চক্রবর্তীর নাম করে ডেটিং অ্যাপে প্রতারণার ফাঁদ পেতে বসেছে কেউ।

[আরও পড়ুন: বিলাসবহুল জীবন, মৃত্যুর পর সুশান্তের মেল ব্যবহার, একাধিক অভিযোগে বিদ্ধ রিয়া চক্রবর্তী]

বিষয়টি নজরে আসতেই তৎক্ষণাৎ সবাইকে সতর্ক করতে সোশ্যাল মিডিয়ায় ওই ভুয়ো অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট দিয়ে পোস্ট করেন পরিচালক। সাফ জানিয়ে দেন যে এরকম কোনও অ্যাকাউন্টই তাঁর নেই। তিনি লেখেন, “টানটান নামক একটি ডেটিং অ্যাপ-এ আমার একটি ভেরিফায়েড ফেক প্রোফাইল পাওয়া গিয়েছে। ওটা আমি নই। আমার নামে এরকম আরও অনেক প্রোফাইল রয়েছে চারপাশে। আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের সচেতন করার চেষ্টা করি।”

তারকাদের নাম করে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ফেক অ্যাকাউন্ট দেখা যায়। এই ঘটনা নতুন নয়! অনেকেই তারকাদের নাম করে অ্যাকাউন্ট খুলে গল্প জমায় তাঁর ভক্তদের সঙ্গে। এরপর সুযোগ বুঝে ফায়দা লুটতেও ছাড়ে না! আর তারকাদের পক্ষে সবসময় সম্ভবপরও নয় যে তাঁদের নামে এরকম ক’টা করে অ্যাকাউন্ট আছে সোশ্যাল দুনিয়ায়, সেই খবর রাখা! রাজ চক্রবর্তীর নামেও এরকম একাধিক ফেক অ্যাকাউন্ট রয়েছে। উপরন্তু, এপার বাংলা আর ওপার বাংলা মিলিয়ে রাজের গুণমুগ্ধের সংখ্যাও অগুণতি! তাই কে কখন কোন ফ্যানপেজ খুলছে বা তাঁরই নামে অ্যাকাউন্ট খুলছে, তা জানা সেলিব্রিটিদের পক্ষে সম্ভব নয়। কিন্তু এক্ষেত্রে অভিযোগ আরও গুরুতর। কারণ সেই ডেটিং অ্যাপের ভুয়ো অ্যাকাউন্ট থেকে রাজের নাম করে মেয়েদের সঙ্গে গল্প জমানো হচ্ছে।

[আরও পড়ুন: আমফানের ক্ষতে প্রলেপ, ঘাটালে ৫ হাজার গাছ লাগানোর উদ্যোগ সাংসদ দেবের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement