BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বছরের সবচেয়ে খারাপ ছবি ‘কুলি নম্বর ১’! IMDB রেটিংয়ে কত নম্বর পেল জানেন?

Published by: Suparna Majumder |    Posted: December 29, 2020 4:52 pm|    Updated: December 29, 2020 4:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৫ ডিসেম্বর ঘটা করে আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পেয়েছিল বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত ‘কুলি নম্বর ১’ (Coolie No. 1)। নিজের নয়ের দশকের হিট ছবিকেই নতুন অঙ্গিকে তুলে ধরেছেন পরিচালক ডেভিড ধাওয়ান (David Dhawan)। বাবার ছবির প্রচারে কোনও খামতি রাখছেন না বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সোমবারও আমাজন প্রাইম ভিডিওয় টেন্ডিং হওয়ার টুইট শেয়ার করেছেন। তবে সিনেমা ও টেলিভিশনের তথ্যভিত্তিক অন্যতম জনপ্রিয় সাইট IMDB-তে চূড়ান্ত ফ্লপের তকমা পেল বরুণ-সারা জুটির এই ছবি। একেবারে নিম্নস্তরের রেটিং।

দর্শকদের প্রতিক্রিয়ার ভিত্তিতেই এই গড় রেটিং করা হয়েছে। যেখানে ১০ নম্বরের মধ্যে ১.৪ নম্বর পেয়েছে বরুণ ও সারার (Sara Ali Khan) ছবি। তার নিচে শুধুমাত্র রয়েছে আলিয়া ভাট (Alia Bhatt), সঞ্জয় দত্ত অভিনীত ‘সড়ক ২’ (১.১)। ঘটনাচক্রে সে সিনেমা আবার পরিচালনা করেছিলেন আলিয়ার বাবা মহেশ ভাট (Mahesh Bhatt)। ‘কুলি নম্বর ১’ ছবির আগেই রয়েছে সলমন খান অভিনীত ‘রেস ৩’। রেমো ডি’স্যুজা পরিচালিত ছবিটি প্রবলভাবে সমালোচিত হয়েছিল।

[আরও পড়ুন: রাজনীতিতে আসছেন না, আচমকাই সিদ্ধান্ত বদল সুপারস্টার রজনীকান্তের]

নয়ের দশকে ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গোবিন্দা (Govinda) এবং করিশ্মা কাপুর (Karishma Kapoor)। শোনা গিয়েছে, নিজের ছবির রিমেক নিয়ে মোটেও খুশি নন বলিউডের ‘হিরো নম্বর ১’। ‘জুড়ুয়া ২’ ছবির সলমন খানের মতো এ ছবিতে তাঁকে ক্যামিও চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তা গোবিন্দা নাকচ করে দেন। অবশ্য ২১ ডিসেম্বর বরুণ ধাওয়ান তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রত্যুত্তরে ধন্যবাদ জ্ঞাপন করেছিলেন গোবিন্দা। তবে সূত্রের খবর, ছবি নিয়ে বেশ অসন্তুষ্ট তিনি। এর মধ্যে আবার বরুণ ধাওয়ানের ট্রেনের দৃশ্যটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রূপের বন্যা বয়ে গিয়েছে। তাতে অবশ্য কোনও হেলদোল নেই বরুণের। তিনি প্রচারের ঢাক পিটিয়েই চলেছেন।   

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত দক্ষিণী ছবির সুপারস্টার রাম চরণ, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement