BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আবহে অনাড়ম্বড়ে পালিত হল জন্মদিন, ইন্ডাস্ট্রির দিনমজুরদের সাহায্য বরুণ ধাওয়ানের

Published by: Bishakha Pal |    Posted: April 25, 2020 5:15 pm|    Updated: April 25, 2020 5:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাণঘাতী ভাইরাস করোনার সঙ্গে এখন লড়ছে গোটা দেশ। প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশের এই পরিস্থিতিতে বন্ধুবান্ধব ডেকে বড়সড় পার্টি করা মানে বিলাসিতার পরিচয়। তাই নিজের জন্মদিন নিতান্ত অনাড়ম্বড়ভাবেই পালন করলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। বরং জন্নদিনে তিনি পাশে দাঁড়ালেন দিনমজুরদের। তাঁদের হাতে তুলে দিলেন অর্থ সাহায্য।

করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে যে লকডাউন ঘোষিত হয়েছে। তাতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন দিনমজুররা। ফিল্ম ইন্ডাস্ট্রির বেশিরভাগ মানুষই এই দিনমজুরের আওতাতেই পড়েন। লাইটম্যান থেকে স্পট বয়, ফিল্ম ইন্ডাস্ট্রির সিংহভাগের রোজগার হয় দৈনিক ভিত্তিতে। ফলে এই মুহূর্তে তাঁদের কোনও আয় নেই। ফলে দু’বেলা খাবার জোটাও তাঁদের কাছে পাহাড় প্রমাণ চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়িয়েছেন অনেক সেলিব্রিটি। গত ২ এপ্রিল ছিল অজয় দেবগনের জন্মদিন। নিতান্ত সাদামাটাভাবেই জন্মদিন পালন করেন তিনি। সেদিন ফিল্ম ইন্ডাস্ট্রির দিন আনি দিন খাই মানুষদের তিনি ৫১ লক্ষ টাকা অর্থ সাহায্য করেন। এবার তাঁরই পদাঙ্ক অনুসরণ করলেন বরুণ ধাওয়ান।

[ আরও পড়ুন: ‘বহু মানুষের ‘উপোস’ চলছে এক মাস ধরে’, রমজানের শুভেচ্ছাবার্তায় মন খারাপ মীরের ]

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ছিল বরুণ ধাওয়ানের জন্মদিন। এদিন অভিনেতা ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া কর্মচারীদের (FWICE) দিনমজুরদের শ্রমিকদের সহায়তা করেন। যদিও বরুণ কতখানি তা পরিষ্কার নয়। তবে তিনি যে তাঁর জন্মদিনে সিনে ওয়ার্কারসদের পাশে দাঁড়িয়েছে, সেকথা জানিয়েছেন FWICE-এর চিফ অ্যাডভাইসর অশোক পণ্ডিত। ৩২ ক্রাফটসের প্রায় ৫ লক্ষ সিনে ওয়ার্কারের তরফে তিনি অভিনেতাকে অভিনন্দন জানিয়েছেন।

তবে এই প্রথমবার নয়। বরুণ এর আগেও করোনা পরিস্থিতি মোকাবিলায় সাহায্য করেছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি ৩০ লক্ষ টাকা অর্থ সাহায্য করেছিলেন। মরাহাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছিলেন ২৫ লক্ষ টাকা। এছাড়া করোনা যুদ্ধে শামিল হাসসপাতালগুলির চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের খাওয়ানোর দায়িত্বও নিজের কাঁধে তুলে নিয়েছিলেন বরুণ। জানিয়েছিলেন, যাঁরা দিনরাত করোনার বিরুদ্ধে লড়ে চলেছেন, তাঁদের স্বাস্থ্যের খেয়াল রাখা সরচেয়ে জরুরি। কাজের জন্য তাঁরা নাওয়া-খাওয়াই ভুলতে বসেছেন। তাই তাঁর তরফ থেকে এই ছোট্ট প্রয়াস।

[ আরও পড়ুন: করোনা জয়ী মনামির সঙ্গে ইনস্টাগ্রামে মুখোমুখি মিমি, শুনবেন যুদ্ধজয়ের গল্প ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement