BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এক্সিট পোলের মজাদার মিম পোস্ট করে হাসির খোরাক বিবেক ওবেরয়

Published by: Bishakha Pal |    Posted: May 20, 2019 5:19 pm|    Updated: May 20, 2019 5:29 pm

Vivek Oberoi just shared an 'exit poll' meme on Aishwarya Rai Bachchan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা শুধু বিষয় চাই। ব্যাস। সূত্র পেয়ে গেলেই কিছু নেটিজেন তৈরি করে ফেলেন মিম। লোকসভা ভোটের পর এখন বাজার বুথ ফেরত সমীক্ষার। টেলিভিশন থেকে সোশ্যাল মিডিয়া, সর্বত্র এই নিয়ে চলছে আলোচনা। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে একাধিক মিম। এইসব ঘটনা অবশ্য নতুন নয়। হামেশাই হয়। কিন্তু সেই মিম যখন কোনও সেলেব্রিটি শেয়ার করেন, তখন তা খবর হয় বইকী!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মিম ছড়িয়ে পড়েছে এই বুথ ফেরত সমীক্ষা নিয়ে। এর মধ্যমণি ঐশ্বর্য রাই বচ্চন। ‘ওপিনিয়ন পোল’, ‘এক্সিট পোল’ ও ‘রেজাল্ট’ নিয়ে তিনটি পৃথক ছবি দিয়ে মিমটি তৈরি হয়েছে। ‘ওপিনিয়ন পোল’-এ ঐশ্বর্যকে দেখানো হয়েছে সলমন খানের সঙ্গে। ‘এক্সিট পোল’-এ তাঁকে দেখা গিয়েছে বিবেক ওবেরয়ের সঙ্গে আর সবশেষে, ‘রেজাল্ট’-এ অভিনেত্রীর সঙ্গে রয়েছেন স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা।

[ আরও পড়ুন: ‘লক্ষ্মী বম্ব’ পরিচালনা করবেন না রাঘব লরেন্স! অনিশ্চিত ছবির ভবিষ্যৎ ]

মিমটি যে নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে তা এর ছড়িয়ে পড়া দেখেই স্পষ্ট। কিন্তু যেটি মজার বিষয়, তা হল এই মিমটি শেয়ার করেছেন বিবেক ওবেরয় নিজেও। টুইটারে তিনি ছবিটি শেয়ার করে লিখেছেন, “কী সৃজনশীলতা! এখানে কোনও রাজনীতি নেই… এটা জীবন।” কিন্তু অভিষেক বচ্চন বা সলমন খান এই মিমের কোনও প্রতিক্রিয়া দেননি। তাঁরা যেন দেখাতে চাইলেন এসব ভুলভাল বাজার চলতি মিমকে তাঁরা পাত্তা দেন না। ঐশ্বর্য রাই বচ্চনও কোনও উত্তর দেননি। তিনি এখন কান চলচ্চিত্র উৎসব নিয়ে ব্যস্ত। সম্প্রতি কানে নিজের গ্ল্যামারাস অ্যাপিয়ারেন্স নিয়ে মাতিয়ে দিয়েছেন তিনি।

[ আরও পড়ুন: কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ফের আইনি নোটিস সোনালি-সইফ-টাবুকে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে