৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পুরুলিয়ায় দেবের প্রচারে তরুণীদের উদ্দাম নাচ, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: March 22, 2021 3:09 pm|    Updated: March 22, 2021 3:09 pm

An Images

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: মাথার উপরে চড়া রোদ উপেক্ষা করেই গোটা বাংলায় ঘুরে বেড়াচ্ছেন দেব (Dev)। সপ্তাহের প্রথম দিনেই পুরুলিয়ার তপ্ত ভূমিকে পা রাখেন তৃণমূলের তারকা সাংসদ। হেলিকপ্টার থেকে নামতেই দেবকে স্বাগত জানান স্থানীয় বাসিন্দারা। সেখানেই দেব জানান, তৃণমূল কংগ্রেসের (TMC) কর্মী হিসেবে পুরুলিয়ায় প্রচার করতে এসেছেন তিনি। যে কাজ করেছেন সেই জিতবেন বলে জানান অভিনেতা-সাংসদ। এরপরই জানান, তিনি যখন রাজনীতিতে এসেছিলেন অনেকেই বলেছিলেন দেবের কেরিয়ার শেষ গেল। কিন্তু তিনি ভাল কাজ করে রোল মডেল হতে পেরেছেন বলেই ২০২১ সালে তারকারা রাজনীতির আঙিনায় পা রেখেছেন।

এদিন পুরুলিয়ায় একাধিক রোড শো ও পথসভা করেন দেব (Purulia)। পাড়া (Para), বাঘমুণ্ডির (Baghmundi) পাশাপাশি রঘুনাথপুরেও (Raghunathpur) ছিল রোড শোয়ের জমকালো আয়োজন। গেরুয়া, সাদা, সবুজ বেলুনে ছেয়ে গিয়েছিল রাস্তা। তপ্ত রাস্তায় রোদ উপেক্ষা করেই ‘খেলা হবে’ গানে চুটিয়ে নাচলেন তরুণীরা। খোলা জিপে প্রার্থীর পাশে দাঁড়িয়ে পুরুলিয়াবাসীকে অভিবাদন জানালেন দেব।

[আরও পড়ুন: বিজেপির তারকা প্রার্থী যশকে ঘিরে ছবি তোলার হিড়িক, শোকজের মুখে কমিশনের কর্মীরাই]

উল্লেখ্য, পুরুলিয়ার রঘুনাথপুরে এবার তৃণমূলের (TMC candidate) হয়ে লড়ছেন হাজারি বাউরি। তাঁর বিপক্ষে বিজেপি প্রার্থী (BJP Candidate) বিবেকানন্দ বাউরি। আর এই কেন্দ্রে সিপিএমের (CPM Candidate) হয়ে লড়ছেন গণেশ বাউরি। অন্যদিকে বাঘমুণ্ডিতে তৃণমূল প্রার্থী সুশান্ত মাহাতো। তাঁর বিরুদ্ধে কংগ্রেস প্রার্থী (Congress Candidate) নেপাল মাহাতো। পাড়া বিধানসভায় আবার লড়াই তৃণমূল, বিজেপি এবং সিপিএমের। সেখানে তৃণমূলের হয়ে লড়ছেন উমাপদ বাউরি। নদিয়ার চাঁদ বাউরি হয়েছেন বিজেপি প্রার্থী। সিপিএমের প্রার্থী স্বপন বাউরি। তিন তৃণমূল প্রার্থীর হয়েই প্রচার করেন দেব। এভাবেই বাংলায় বিভিন্ন জায়গায় ঘুরে প্রচার করে চলেছেন তারকা সাংসদ। সেই ছবি আবার সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন।

[আরও পড়ুন: ‘গোলন্দাজ’ দেব থেকে ‘সাইকো’ অনিবার্ণ, হইচইয়ে আসছে একগুচ্ছ সিনেমা-সিরিজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement