BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বীর-জারা-সহ একঝাঁক সিনেমা থেকে ঐশ্বর্যকে বাদ দিয়েছিলেন শাহরুখ, কিন্তু কেন?

Published by: Sulaya Singha |    Posted: November 1, 2020 5:38 pm|    Updated: November 1, 2020 5:38 pm

When Aishwarya Rai admitted Shah Rukh Khan had removed her from multiple films | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক নয়, একাধিক ছবি থেকে তাঁকে বাদ দিয়েছিলেন শাহরুখ খান। কারণ? এখনও অজানা। হ্যাঁ, ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিনে নতুন করে সামনে এল এই তথ্য।

রবিবার ৪৭-এ পা দিলেন প্রাক্তন মিস ইউনিভার্স ঐশ্বর্য। বচ্চন পরিবারে আরাধ্যা আসার পর বলিউড থেকে খানিকটা দূরেই সরে এসেছেন তিনি। একেবারেই হাতে গোনা ছবিতে দেখা যায় এককালে বি-টাউনের অন্যতম সেরা অভিনেত্রীকে। সেই তারকাই সিমি গারেওয়ালের একটি চ্যাট শোয়ে দ্বিতীয়বার গিয়ে কেরিয়ারের বহু অজানা কথা ফাঁস করেন। সেই শোয়ে বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে ঐশ্বর্যের অন-স্ক্রিন প্রশংসা করেন সিমি। তারপরই জানতে চান, বীর-জারা-সহ পাঁচটি ছবি থেকে কেন ঐশ্বর্যকে সরিয়ে দেওয়া হয়েছিল?

[আরও পড়ুন: সন্ত্রাসবাদ সমর্থনযোগ্য নয়, ফ্রান্সে ইসলামিক হানার বিরোধিতা শাবানা-জাভেদ-নাসিরুদ্দিনদের]

এক মুহূর্ত সময় না নিয়ে পালটা প্রশ্ন ছুঁড়ে দেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। বলেন, “এই প্রশ্নের উত্তর আমি কীভাবে দেব বলুন তো?” তারপর একটু থেমে ফের বলেন, “হ্যাঁ, সেই সময় একাধিক ছবিতে আমাদের (তিনি ও শাহরুখ) একসঙ্গে কাজ করার কথা ছিল। কিন্তু হঠাৎ করেই তেমনটা আর হল না। এমনকী কেন আমায় সরিয়ে দেওয়া হচ্ছে, সে ব্যাখ্যাও দেওয়া হয়নি। এই কেনর উত্তর আমি কোনওদিনই পাইনি।” সঙ্গেও এও স্পষ্ট করে দেন, ছবিগুলি করতে তিনি সত্যিই আগ্রহী ছিলেন। তাই আচমকা বাদ পড়ায় খারাপই লেগেছিল।

Aishwarya Rai-Shah Rukh Khan

গুমোট হয়ে ওঠা পরিস্থিতি সামাল দিয়ে সিমি গারেওয়াল এরপর নিজেই জানান, এই চ্যাট শোয়ে একই প্রশ্ন তিনি কিং খানকেও করেছিলেন। শাহরুখ জানিয়েছিলেন, আসলে সেই সময় ঐশ্বর্যর ব্যক্তিগত জীবনের সঙ্গে ভীষণভাবে জড়িয়ে পড়ছিলেন তিনি। সেই কারণেই এমন সিদ্ধান্ত। তবে বিষয়টা যে ঠিক হয়, সে কথাও মেনে নেন বলিউড বাদশা। তবে ঐশ্বর্য নিজে থেকে কখনওই আর শাহরুখকে এ নিয়ে কোনও প্রশ্ন করেননি। তাঁর কথায়, “কোনও মানুষ যদি মনে করেন কারণ ব্যাখ্যা করবেন, তাহলে তিনি নিজেই করবেন। কাউকে বারবার প্রশ্ন করা আমার স্বভাব নয়।”

[আরও পড়ুন: ফের নক্ষত্র পতন, চলে গেলেন রুপালি পর্দার প্রথম ‘জেমস বন্ড’ শন কনারি]

২০০৩ সালে একটি সর্বভারতীয় টিভি চ্যানেলে শাহরুখ বলেছিলেন, “সামনে মানুষটির কোনও ভুল নেই, অথচ তাকে বাদ দেওয়ার সিদ্ধান্তটা খুব কঠিন। ব্যক্তিগতভাবে আমার মনে হয় আমি ভুল করেছিলাম। তবে প্রযোজক হিসেবে যুক্তি ছিল। তবে এর জন্য আমি অ্যাশের কাছে ক্ষমা চেয়েছি।” তবে বলিউডে কান পাতলে শোনা যায়, সলমনের সঙ্গে শাহরুখের বচসা ও সলমন-ঐশ্বর্য সম্পর্কও হয়তো এর নেপথ্য কারণ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে