১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপির ‘যশ’ প্রাপ্তি, গেরুয়া শিবিরে যোগ টলিপাড়ার একঝাঁক তারকার

Published by: Sulaya Singha |    Posted: February 17, 2021 5:00 pm|    Updated: February 18, 2021 2:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনার অবসান ঘটিয়ে গেরুয়া শিবিরে নাম লেখালেন অভিনেতা যশ দাশগুপ্ত। তাঁর পাশাপাশি বুধবার বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত থেকে বিজেপির পতাকা তুলে নিলেন পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, ত্রমিলা ভট্টাচার্য-সহ টলিউডের একঝাঁক তারকা।

ভোট ঘোষণার সময় যতই এগোচ্ছে, ততই সরগরম টলিপাড়া। কৌশানী মুখোপাধ্যায়, সৌরভ দাস, রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্যর মতো পর্দার চেনা অভিনেতারা ইতিমধ্যেই যোগ দিয়েছেন তৃণমূলে। আবার তৃণমূলকে বিদায় জানিয়ে বিজেপির হাত ধরে সক্রিয় রাজনীতিতে প্রবেশ করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। যোগ দিয়েছেন ছোটপর্দার পরিচিত মুখ কৌশিক রায়ও। শাসকদলের মতো তারকাদের সামনে রেখেই প্রচারে ‘ট্রাম্প কার্ড’ ফেলতে চাইছে বিজেপিও। আর বুধবার সেই লক্ষ্যেই আরও একধাপ এগোল তারা। এদিন বিজেপিতে যোগ দিয়ে যশ বলেন, “রাজনীতি মানেই খারাপ কিছু নয়। আমার মনে হয়, পরিবর্তন শুধু চাইলেই হয় না, মুখে পরিবর্তনের কথা বললেই হয় না। বৃহত্তর স্বার্থে ময়দানে নেমে কাজ করতে হয়। কোনও পদের কথা চিন্তা করে যোগ দিইনি। বিজেপির সঙ্গে আমার আদর্শ মেলে। তাই এই দলের হয়ে প্রাণ খুলে কাজ করতে পারব। যুবসমাজের সঙ্গে কাজ করতে চাই আমি।”

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিয়েই বাংলা ভুললেন রুদ্রনীল? সমালোচকদের কড়া জবাব অভিনেতার]

বাংলা টেলিভিশন মাধ্যমে নিজের অভিনয় সফর শুরু করেছিলেন যশ। তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অরণ্য চরিত্রে। বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘গ্যাংস্টার’ ছবির মাধ্যমে টলিউডে ডেবিউ করেন অভিনেতা। গত বছর আবার মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে ‘SOS কলকাতা’ ছবিতে অভিনয় করেন। তারপর থেকেই নুসরতের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম টলিপাড়া। কিছুদিন আগে আবার ‘ডিকশনারি’র প্রিমিয়ারেও একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে। যদিও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন নুসরত। তবে দু’জনের বন্ধুত্ব বেশ গভীর বলেই দাবি করেন অনেকে।

[আরও পড়ুন: শুটিংয়ের দৃশ্য নয়, তাহলে কেন রাস্তায় বসে ভিক্ষা চাইছেন মীর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement