১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Yash Dasgupta: পরিচালক-প্রযোজকদের সঙ্গে মতানৈক্য, নতুন ছবি থেকে সরে দাঁড়ালেন অভিনেতা যশ দাশগুপ্ত!

Published by: Sucheta Sengupta |    Posted: June 5, 2022 1:02 pm|    Updated: June 5, 2022 2:15 pm

Yash Dasgupta pulls away from movie 'Cheene Baadaam' after argument with producer and director | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন প্রজেক্ট শেষের মুখে ধাক্কা। মতবিরোধের জেরে কাজ থেকে সরে দাঁড়ালেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। রবিবার নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই ঘোষণা করেছেন তিনি। এনা সাহার সঙ্গে জুটি বেঁধে ‘চিনে বাদাম’ ছবিতে কাজ করেছিলেন যশ। সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজও শেষ। খুব মন দিয়ে তিনি ছবিটি করেছেন বলে উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় (Social Media) নির্মাতাদের উদ্দেশে শুভেচ্ছা জানিয়েছেন। পরিস্থিতি তেমন বুঝলে এভাবে সরে দাঁড়ানোর কারণও প্রকাশ্যে আনবেন, পোস্টে তাও জানিয়েছেন টলি অভিনেতা।

‘চিনে বাদাম’ ছবিটি শুটিংয়ের সময় থেকেই বারবার শিরোনামে উঠে এসেছিল। এই শুটিংয়ের জন্য একসঙ্গে কাশ্মীরে উড়ে গিয়েছিলেন টলিউডের বহু বিতর্কিত জুটি যশ ও নুসরত। ‘চিনে বাদাম’-এ যশ অনস্ক্রিন জুটি বেঁধেছিলেন টলি অভিনেত্রী এনা সাহার (Ena Saha) সঙ্গে। এনা এই সিনেমার সহ-প্রযোজকও। ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক।

[আরও পড়ুন: ‘অপরাজিত’ ছবির প্লট কি ধার করা? প্রশ্ন কুণাল ঘোষের]

ছবি তৈরির সময়েই এনা জানিয়েছিলেন, ‘চিনে বাদাম রোমান্টিক কমেডি ঘরানার ছবি। যশ দাশগুপ্তকে এই ছবিতে অ্যাপ মেকার হিসেবে দেখানো হবে। একটি অ্যাপ কীভাবে দুই বন্ধুর সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে, সেটাই মূলত ছবির গল্প।’ আর যশ জানিয়েছিলেন, ‘এতদিন আমি বাণিজ্যিক ছবিই বেশিমাত্রায় করেছি। তবে চিনে বাদাম একেবারেই আলাদা ধরনের ছবি। পরিচালক শিলাদিত্য মৌলিক একদম অন্যভাবে গল্প বলেন। অন্যদিকে, এনা আমার অনেক দিনের বন্ধু। ওর সঙ্গে জুটি বাঁধতে পেরে তো দারুণ লাগছে।’

[আরও পড়ুন: দাম্পত্য কেমন কাটছে ভিক্যাটের? বিয়ের ৬ মাস পরে মুখ খুললেন ভিকি কৌশল]

মে মাসের মাঝামাঝি সময়ে প্রকাশ্যে এসেছে ‘চিনে বাদাম’ ছবির ট্রেলার। তাতে ইঙ্গিত ছিল, প্রেমের কাহিনী হলেও এই সিনেমা অন্যান্য প্রেমের ছবির থেকে অনেকটাই আলাদা হতে চলেছে। ২৭ মে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও কোনও কারণে তা পিছিয়ে যায়।

তবে রবিবার যশের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে তা খানিকটা আঁচ করা গেল। পরিচালক শিলাদিত্য মৌলিক এবং প্রযোজনা সংস্থার সঙ্গে যশের মতানৈক্যের জেরে প্রজেক্ট থেকে সরে দাঁড়ালেন নায়ক যশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে