Advertisement
Advertisement
Baba Ramdev

‘ড্রাগস নেন সলমন খান’, বিস্ফোরক দাবি বাবা রামদেবের

'অভিনেত্রীদের হাল ঈশ্বরই জানেন!' বলিউডে মাদকের প্রভাব নিয়ে মন্তব্য রামদেবের।

Yoga guru Ramdev Says, Salman Khan consumes drugs | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:October 16, 2022 6:53 pm
  • Updated:October 16, 2022 9:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেও বিতর্কিত মন্তব্য করে খবরে এসেছেন বাবা রামদেব (Baba Ramdev)। এবার বলি তারকা সলমন খানকে (Salman Khan) নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন যোগগুরু। শনিবার মোরাদাবাদে (Moradabad) মাদক-বিরোধী একটি ক্যাম্পেনে গিয়ে দাবি করলেন, সলমন খান মাদক নেন। তাঁর মতে, “ফিল্ম ইন্ডাস্ট্রির সবাই মাদকাসক্ত।” এদিন নিজের বক্তব্যে শাহরুখ (Sharukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) মাদক মামলা প্রসঙ্গও টেনে আনেন রামদেব।

শনিবার মোরাদাবাদে (Moradabad) মাদক-বিরোধী ক্যাম্পেনে ‘আর্যবীর’ এবং ‘বীরাঙ্গনা’ কনফারেন্সে ভাষণ দেন যোগগুরু। তাঁর বিতর্কিত বক্তব্য সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়। রামদেবের দাবি, চলচ্চিত্র জগত এবং রাজনীতির দুনিয়ায় মাদক গভীর জাল বিস্তার করেছে। তাঁর কথায়, “সলমন খান ড্রাগস নেন। আমির খানের (Amir Khan) বিষয়ে জানি না। তবে শাহরুখ খানের ছেলে মাদক মামলায় জড়িয়েছিলেন এবং জেলেও গিয়েছিলেন। আর অভিনেত্রীদের কথা কেবলমাত্র ঈশ্বরই জানেন।”

Advertisement

[আরও পড়ুন: আতঙ্কের নাম পিটবুল! গাজিয়াবাদে এই প্রজাতির কুকুর পোষায় জারি হল নিষেধাজ্ঞা]

রাজনীতিতে মাদকের প্রভাব প্রসঙ্গে রামদেব দাবি করেন, “নির্বাচনের সময় মদ বিলি করা হয়ে থাকে।” যোগগুরু বলেন, “এর থেকে মুক্তির পথ খুঁজতে হবে আমাদের। সেই জন্যেই আমি এই আন্দোলনের ডাক দিয়েছি।” উল্লেখ্য, ‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ খ্যাত বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Rajnath Singh) মৃত্যুর পর বলিউডে মাদকের ব্যবহার নিয়ে হাজার অভিযোগ সামনে এসেছে। অভিযুক্ত হয়েছেন দীপিকা পাড়ুকন, রণবীর সিং, রণবীর কাপুর, আলিয়া ভাট, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, ভারতী সিং-সহ বহু বলি তারকা।

Advertisement

[আরও পড়ুন: কেমন আছেন অগ্নিদগ্ধ বাংলাদেশি কমেডিয়ান আবু হেনা রনি? ছবি পোস্ট করে জানালেন মীর]

প্রসঙ্গত, রামদেবের মাদক মন্তব্যে শাহরুখ পুত্র আরিয়ান খানের নাম উঠলেও ইতিমধ্যে নারকোটিক্স কনট্রোল ব্যুরো মাদক মামলায় বেকসুর ঘোষণা করেছে তাঁকে। ২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়গামী এক প্রমোদতরী থেকে হঠাৎই আটক করা হয় আরিয়ানকে। দিনটা ছিল শনিবার। রবিবার গ্রেপ্তার হন আরিয়ান। নিম্ন আদালত বারবার তাঁর জামিন খারিজ করে। পরে বম্বে হাইকোর্ট (Bombay High Court) জামিন দেয়। এরপর আর্থার রোড জেল থেকে বেরিয়ে মন্নতে ফিরে যান আরিয়ান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ