২৬ বৈশাখ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চাপের মুখে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা, ‘অভয় ২’ সিরিজে ক্ষুদিরাম বসুর ছবি ঝাপসা করল ZEE5

Published by: Suparna Majumder |    Posted: August 16, 2020 6:37 pm|    Updated: August 16, 2020 6:37 pm

Zee5 apologies for Abhay 2’s controversial scene, blurs Image

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাপের মুখে নতি স্বীকার করল ওয়েব প্ল্যাটফর্ম জি ফাইভ (ZEE5)। ওয়েব সিরিজ ‘অভয় ২’-র (Abhay 2) একটি দৃশ্যে দুষ্কৃতীদের তালিকায় বিপ্লবী ক্ষুদিরাম বসুর (Khudiram Bose) ছবি থাকার জন্য টুইট করে নিঃশর্ত ক্ষমা চাইল স্ট্রিমিং জায়eন্ট। টুইট শেয়ার করলেন ‘অভয় ২’-র পরিচালক কেন ঘোষও (Ken Ghosh)।

[আরও পড়ুন: ভোটে লড়ার জন্য কংগ্রেস ও বিজেপি থেকে ডাক পেয়েছেন কঙ্গনা, কী উত্তর অভিনেত্রীর?]

সৈয়দ নাজিয়া হাসান নামে এক প্রোফাইলে ‘অভয় ২’র একটি দৃশ্যের ছবি টুইট করা হয়। যেখানে থানায় বসে জিজ্ঞাসাবাদ করছেন পুলিশ অফিসার অভয় প্রতাপ সিং ওরফে কুণাল খেমু (Kunal Khemu)। এই দৃশ্যেই অভয়ের পাশের বোর্ডে দুষ্কৃতীদের তালিকায় ক্ষুদিরাম বসুর ছবি দেখা যায়।

 

নাজিয়ার টুইট প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। অনেকেই প্রশ্ন তোলেন বাঙালি বলেই কী এই অবহেলা? টুইটারে #BanZee5 হ্যাশ ট্যাগ দিয়ে একের পর এক পোস্ট করতে থাকেন নেটদুনিয়ার বাসিন্দারা। অনিচ্ছাকৃত ভুল আখ্যা দিয়ে ফেসবুকে ভিডিও পোস্ট করেন অভিনেতা রুদ্রনীল ঘোষও (Rudranil Ghosh)।

[আরও পড়ুন: মৃত্যুর পর কদর? মরণোত্তর জাতীয় পুরস্কার পেতে পারেন সুশান্ত সিং রাজপুত]

চারপাশের বিতর্কের মুখে পড়ে নিঃশর্ত ক্ষমা চেয়ে টুইট করে ওটিটি প্ল্যাটফর্ম ZEE5। জানানো হয়, ভুলটি সম্পূর্ণ অনিচ্ছাকৃত। কারও ভাবাবেগে আঘাত করার কোনও অভিপ্রায় প্রযোজক, পরিচালক বা ওয়েব প্ল্যাটফর্মের ছিল না। দৃশ্যটি ব্লার করে দেওয়া হচ্ছে। করজোড় করা হাতের ইমোজি পোস্ট করে টুইট শেয়ার করেছেন পরিচালক কেন ঘোষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে