১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এই ৫ সুপারহিট ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা!

Published by: Sandipta Bhanja |    Posted: March 10, 2019 9:45 pm|    Updated: March 10, 2019 9:45 pm

Deepika rejected big Bolly films.

সংবাদ প্রতিদিন ডিজটাল ডেস্ক: বলিউডে সবথেকে বেশি পারিশ্রমিক হাঁকান, এমন অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় বর্তমানে পয়লা নম্বরে যিনি রয়েছেন, তিনি দীপিকা পাড়ুকোন। দীপিকার কেরিয়ারগ্রাফে ব্লকবাস্টারের সংখ্যাটাও নেহাত কম নয়। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শককে। গতবছর দীপিকা অভিনীত ‘পদ্মাবত’ ৩০০ কোটির ব্যবসা করেছিল। সঞ্জয় লীলা বনশালির এই ছবির পর বড় পর্দায় আর দেখা যায়নি তাঁকে। আপাতত মেঘনা গুলজারের ‘ছপাক’ নিয়ে ব্যস্ত তিনি। তবে, জানেন কি বলিউডের বেশকিছু ব্লকবাস্টার ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা? আর সেই তালিকায় আশ্চর্যজনকভাবে তিন খানের (শাহরুখ খান, আমির খান, সলমন খান) ছবির নামও রয়েছে।

জব তক হ্যায় জান (২০১২): এই ছবিতে শাহরুখের বিপরীতে দীপিকাকে দেখতে চেয়েছিলেন যশ চোপড়া। তবে, স্ক্রিপ্ট পছন্দ না হওয়ায় দীপু সুন্দরী এই ছবির প্রস্তাব নাকচ করে দেন। অগত্যা যশ চোপড়া বাধ্য হন শাহরুখের বিপরীতে ক্যাটরিনা কাইফকে কাস্ট করতে। শাহরুখ খানের সঙ্গে এখনও অবধি ৩টি ছবিতে অভিনয় করেছেন দীপিকা— ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘হ্যাপি নিউ ইয়ার’। আর এই তিনটেই বক্স অফিসে ব্লকবাস্টার ছবি।

 

ধুম থ্রি (২০১৩): আমির খান অভিনীত ‘ধুম থ্রি’ সেবছর সবথেকে বেশি ব্যবসা করেছিল। ভাবুন তো এই ছবিতে যদি ক্যাটরিনার পরিবর্তে দীপিকাকে দেখা যেত আমিরের সঙ্গে রোমান্স করতে, তাহলে? আজ্ঞে, এমনটাই কথা ছিল। কিন্তু, সেসময়ে দীপিকার হাতে বেশ কটা ছবি থাকায়, তিনি শিডিউল ম্যানেজ করতে পারেননি। বাধ্য হয়ে সে ছবির অফার তাঁকে ফিরিয়ে দিতে হয়। আর তা পরবি তো পর, প্রাক্তনের গার্লফ্রেন্ড ক্যাটরিনার হাতেই পরে।

কিক (২০১৪): না, আগের দুটো ছবির মতো এই ছবিতে দীপিকাকে মূল চরিত্রে অভিনয়ের প্রস্তাব রাখা হয়নি। বরং, ছবির এক আইটেম নাম্বারে নাচার প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে। তবে, সেসময় দীপিকা ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। আর সেখানেও ‘লাভলি’ নামের ডান্স নাম্বারটি করছিলেন তিনি। তাই চাননি একই সময়ে আরেকটা ছবির আইটেম সংয়ে কোমর দোলাতে।

 

 

প্রেম রতন ধন পায়ো (২০১৫): দীপিকার শিডিউল ফাঁকা থাকলে, এ ছবিতে সোনম কাপুরের পরিবর্তে তাঁকেই দেখা যেত। তবে, বনশালির ছবির কাজে সেসময়ে উদয়াস্ত ব্যস্ত থাকায় অগত্যা অভিনেত্রীকে ফিরিয়ে দিতে হয় সলমনের বিপরীতে কাজ করার প্রথম অফার।

 

 

সুলতান (২০১৬): সলমনের কেরিয়ারের অন্যতম সেরা ছবি সুলতান। ঠিক যতটা সলমনের অভিনয় এখানে প্রশংসিত হয়েছিল, ততটাই অনুষ্কার অভিনয়ও প্রশংসা কুড়িয়েছিল দর্শক তথা সমালোচকদের কাছ থেকে। কিন্তু এই ছবির অফারও দীপিকা ফিরিয়ে দেওয়াতে তা চলে যায় অনুষ্কার ঝুলিতে। ব্যস, তারপরের বক্স অফিস রেজাল্ট তো সবার জানা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে