১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ডাবল ধামাকা, এবছর পরপর দু’টি ছবি আনছেন দেব

Published by: Bishakha Pal |    Posted: February 10, 2019 2:09 pm|    Updated: February 10, 2019 2:09 pm

Dev announced two new movies

বিশাথা পাল: দেবের ফ্যানদের জন্য সুখবর। এবছরের শেষে ব্যাক টু ব্যাক দু’টি সিনেমা আনছেন দেব। তবে দু’টি ছবিতেই যে তিনি অভিনয় করছেন এমন নয়। একটি ছবিতে তিনি সশরীরে থাকবেন। তবে অন্যটিতে তিনি থাকবেন প্রযোজক হিসবে। শনিবার নিজের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারের দু’টি ছবির ঘোষণা করেন।

hobu chandra raja gobuchandra mantri

প্রথম ছবিটি হল, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবিটি নিয়ে অবশ্য বেশ কিছুদিন টলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল। কিন্তু ছবির অনেক তথ্যই রয়ে গিয়েছিল আঁধারে। এবার পর্দার উন্মোচন হল। আগে শোনা যাচ্ছিল ছবিতে রাজার চরিত্রে অভিনয় করছেন দেব ও রানির চরিত্র অভিনয় করছেন রুক্মিণী। কিন্তু সেসব গুজব উড়য়ে দিলেন দেব স্বয়ং। জানালেন, তিনি নয়, হবুচন্দ্র রাজার চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তবে রানির চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও ঠিক হয়নি। গবুচন্দ্র মন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়। ছবির শুটিংয় হয়েছে ‘বাহুবলী’ ছবির সেটে। তবে দর্শকের জন্য যে চমকটি অপেক্ষা করে আছে, তা হল কবীর সুমনের উপস্থিতি। নাম কালে খাঁ। এছাড়া ছবির আবহসংগীতের দায়িত্বেও রয়েছেন তিনি। ছবিতে তাঁর গলায় বাংলা খেয়াল শোনা যাবে। চারটি রাগে তিনি খেয়াল গেয়েছেন। এবছর বড়দিনের সময় মুক্তি পাবে ছবিটি।

বার্লিন চলচ্চিত্র উৎসবে নজর কাড়ছে ভারতীয় সিনেমা ]

password

দেবের দ্বিতীয় ছবির নাম ‘পাসওয়ার্ড’। এই ছবিটি সাইবার ক্রাইমের উপর ভিত্তি করে তৈরি। ছবির মূল বিষয়বস্তু ডার্ক ওয়েব। ভবিষ্যতে এই ডার্ক ওয়েব ছড়িয়ে পড়বে দুনিয়াজুড়ে। সেই ফাঁদে পড়তে নেটিজেনদের আর বেশি দেরি নেই। এই নিয়েই ছবিটি বানিয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। মানুষ কীভাবে এই সাইবার ক্রাইমের ফাঁদে পড়ে আর পুলিশই বা কীভাবে এর তদন্ত চালায় তা উঠে আসবে ছবিতে। এর জন্য কলকাতা পুলিশের সাইবার সেল ও আক্রান্তদের সঙ্গে কথা বলেছে টিম ‘পাসওয়ার্ড’। এই ছবিতে অভিনয় করছেন দেব। তাঁর সঙ্গে দেখা যাবে রুক্মিণী, পরমব্রত, পাওলি ও অদৃতকে। ছবিতে সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন অভীক মুখোপাধ্যায়। আবহ সংগীত স্যাভির। এবছর পুজোয় মুক্তি পাবে ছবিটি।

কেমন ছিল সরস্বতী পুজোর অভিজ্ঞতা, স্মৃতির ঝাঁপি উপুড় করলেন সেলেবরা ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে