BREAKING NEWS

২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

প্রথমবার একই ছবিতে বাবা-মেয়ে, সাহসী বিষয় নিয়ে ডেবিউ পরিচালক শেলির

Published by: Bishakha Pal |    Posted: December 27, 2018 3:54 pm|    Updated: December 27, 2018 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমকাহিনি বলিউডে সবসময়ই হিট। মাঝে মাঝে কিছু কিছু রোম্যান্টিক ছবি মুখ থুবড়ে পড়ে। কিন্তু বেশিরভাগ সময়ই দর্শক এই গল্পগুলিকে ফুলমার্কস দিয়ে দেন। বলিউডে আবার মুক্তি পেতে চলেছে সেই ঘরানারই একটি ছবি। তবে প্রেমকাহিনির চেয়েও এই ছবির বড় আকর্ষণ অনিল কাপুর ও সোনম কাপুর। এই প্রথম বাবা আর মেয়েকে একসঙ্গে পর্দায় দেখা যাবে। বুধবার মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

ট্রেলারের শুরু হয়েছে একটি মেয়ের গল্প দিয়ে। নাম সুইটি চৌধুরি। বিয়ে তার জীবনের লক্ষ্য। সে স্বপ্ন দেখে একদিন তার প্রিন্স চার্মিং এসে তাকে নিয়ে যাবে। সবার মতো তারও একটা বন্ধু আছে। তবে সে মেয়ে নয়, ছেলে। নাম সাহির মির্জা। কিন্তু পরিবার উলটো বোঝে। সুইটি-সাহিরের নির্মল বন্ধুত্বকে প্রেম ভেবে ভুল করে। দু’জনের বিয়ের তোড়জোড় শুরু করে তারা। গন্ডগোলের সূত্রপাত এখানেই। সুইটি জীবনে অন্য কিছু চায়। যা তার বাবা বুঝে উঠতে পারেন না। এদিকে মেয়েও বুঝতে পারে না বাবাকে। এসব ক্ষেত্রে সচরাচর যা হয়, এক্ষেত্রেও তাই হল। বাবা আর মেয়ের মাঝখানে দেওয়াল উঠে গেল। সুইটির জীবনে একটি নির্মম সত্যি আছে। তার কথা শুধু বন্ধু সাহির জানে। সেই কারণেই বিয়ে করতে পারছে না সে। কিন্তু কি সেই সত্যি? তার জন্য অপেক্ষা করতে হবে ১ ফেব্রুয়ারি পর্যন্ত। ওইদিনই মুক্তি পাবে ছবিটি। তার আগে পর্যন্ত মুখ খুলতে চান না পরিচালক।

আলিয়াকে দেখে কেঁদে ফেলেছিলেন করণ! কেন? ]

তবে অনুমান কি আর করা যাচ্ছে না? মাস কয়েক আগে সমকামিতা নিয়ে সুপ্রিম কোর্ট যে রায় দিয়েছে, তার উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবিটি। ভিতরের খবর এমনই। সোনম কাপুরের প্রেমিকার চরিত্রে ছবিতে অভিনয় করছেন রেজিনা কাসেন্দ্রা। প্রথম ছবিতেই এমন বিষয় সাধারণত কেউ বাছেন না। কিন্তু শেলি চোপড়া ধর এক্ষেত্রে বেশ সাহসের পরিচয় দিয়েছেন।

ছবিতে সোনম কাপুর, অনিল কাপুর ও রেজিনা কাসেন্দ্রা ছাড়া অভিনয় করেছেন রাজকুমার রাও ও জুহি চাওলা। ছবিটি প্রযোজনা করেছে বিধু বিনোদ চোপড়ার প্রোডাকশন হাউজ।

দীপিকার সঙ্গে ছবির সুযোগ হাতছাড়া রাজকুমারের! কেন? ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement