BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

‘মেয়েদের জামা ছিঁড়েছে, আঁচড়েছে পুলিশ’, হাজরা মোড়ে গ্রেপ্তারের পর বিস্ফোরক অগ্নিমিত্রা

Published by: Sayani Sen |    Posted: June 9, 2020 5:31 pm|    Updated: June 9, 2020 5:54 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: সব্যসাচী দত্তকে হেনস্তার প্রতিবাদে হাজরা মোড়ে বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভ। এই কর্মসূচিতে অংশ নেওয়ার প্রতিবাদে গ্রেপ্তার করা হল বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পলকে (Agnimitra Paul)। অভিযোগ, তাঁদের ধাক্কা দিয়ে পুলিশের গাড়িতে তোলা হয়। পুলিশের গাড়িতে দূরত্ববিধিও মানা হয়নি বলেই অভিযোগ বিজেপি মহিলা মোর্চার সভানেত্রীর। বর্তমানে লালবাজারে নিয়ে যাওয়া হয়েছে তাঁদের।

Agnimitra-Paul

অভিযোগ, মঙ্গলবার হাজরা মোড়ে শান্তিপূর্ণভাবেই জড়ো হয়েছিলেন বিজেপির মহিলা মোর্চার সদস্যরা। তাতে নেতৃত্ব দিচ্ছিলেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল। সেই সময় আচমকাই পুলিশ আসে। অভিযোগ, কোনও কথা না বলে বিক্ষোভ শুরুর আগেই পুলিশ বেশ কয়েকজনকে আটক করে। এরপরই রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল। সেই সময় তাঁকেও গ্রেপ্তার করা হয়।

Agnimitra-Pau

অগ্নিমিত্রা পলের অভিযোগ,  জোর করে পুলিশের গাড়িতে তোলা হয় তাঁদের। মহিলাদের শারীরিকভাবে হেনস্তা করা হয়েছে। বিজেপি মহিলা মোর্চার সভানেত্রীর আরও অভিযোগ, পুলিশের গাড়িতে কোনওভাবেই দূরত্ববিধি মানা হয়নি। মুখ্যমন্ত্রী কেন WHO’র গাইডলাইন মানছেন না, সেই প্রশ্নও তুলেছেন তিনি। লালবাজারেই আপাতত রয়েছেন তাঁরা।

Agnimitra-Paul

[আরও পড়ুন: তথ্যপ্রযুক্তি কর্মীদের জন্য সুখবর, তাঁদের কথা ভেবে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর]

উল্লেখ্য, গত সোমবার লেকটাউনের দক্ষিণদাঁড়িতে এক বিজেপি কর্মীর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন সব্যসাচী দত্ত। অভিযোগ, বিজেপি কর্মীর বাড়ির সামনে গাড়ি পৌঁছনো মাত্রই ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয়। তাঁর গাড়িও আটকে দেওয়া হয়। যদিও তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরাই পরিস্থিতি সামাল দেন। বিজেপি কর্মীর বাড়িতে পৌঁছন সব্যসাচী দত্ত। তাঁর দাবি, তৃণমূলের এক প্রভাবশালী নেতার উসকানিতে বিজেপি কর্মীর বাড়ি থেকে বেরনোর সময় তাঁকে ঘিরে বিক্ষোভ করা হয়েছে। যদিও তৃণমূল সেই অভিযোগ খারিজ করে দিয়েছে। শাসকদলের দাবি, দক্ষিণদাঁড়িতে মাস্ক বিলি করতে গিয়েছিলেন সব্যসাচী দত্ত। সেই সময় তিনি উসকানিমূলক মন্তব্য করেন। তার ফলে একদল মানুষ রেগে যান। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন।

Sabyasachi-Dutta

এই ঘটনার পর থেকে দফায় দফায় একাধিক জায়গায় বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মী-সমর্থকরা।

Agnimitra-Paul

[আরও পড়ুন: লকডাউনের বাজারেও ১০০ শতাংশ বোনাস ও কর্মী নিয়োগ, অভূতপূর্ব সিদ্ধান্ত কলকাতার এই সংস্থার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement