BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

মোদি বিরোধী পোস্ট, সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মেয়ের বিরুদ্ধে FIR বিজেপির

Published by: Sandipta Bhanja |    Posted: April 5, 2020 1:48 pm|    Updated: April 5, 2020 1:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্টের জের। বিশিষ্ট সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মেয়ে দেবলীনা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে লালবাজার সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ বিজেপি যুব মোর্চা। শনিবার মেল করে কলকাতা পুলিশের সাইবার বিভাগে অভিযোগ জানান বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সম্পাদক সৌরভ শিকদার। যার প্রেক্ষিতেই দেবলীনা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

প্রসঙ্গত, লডকডাউনে দেশবাসীর মনোবল বৃদ্ধিতে দিন দুয়েক আগেই নয়া দাওয়াইয়ের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ৫ এপ্রিল অর্থাৎ আজ গোটা দেশবাসীর কাছ থেকে ৯ মিনিট চেয়েছেন। রাত ৯টায় ঠিক ৯ মিনিটের জন্য ঘরের সমস্ত আলো নিভিয়ে নিজের বাড়ির বারান্দায় কিংবা ছাদে এসে প্রদীপ, মোমবাতি অথবা টর্চের আলো জ্বালানোর নিদান দিয়েছেন। বাড়িতে এসব মজুদ না থাকলেও কুছ পরোয়া নেহি! মোবাইলের ফ্ল্যাশ জ্বালালেও হবে। মোদির এই মোমবাতি জ্বালানোর নিদানকেই কটাক্ষ করে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ব্যাঙ্গাত্মক পোস্ট ছেয়ে গিয়েছে। সেরকমই একটি পোস্ট করেছিলেন শীর্ষেন্দুকন্যা দেবলীনা মুখোপাধ্যায়। পোস্টে প্রধানমন্ত্রীর দাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার কথা লিখেছিলেন দেবলীনা।

[আরও পড়ুন: ‘খিদের জ্বালা নিয়ে আশ্রয়হীনরা মোম জ্বালানোর বিলাসিতা দেখাবে?’, প্রশ্ন তুললেন ঋদ্ধি সেন]

সেই পোস্ট বিজেপি যুব মোর্চার নজরে আসতেই সাইবার ক্রাইম বিভাগে দেবলীনা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানান তাঁরা। বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সম্পাদক সৌরভ শিকদারের অভিযোগ, দেশের প্রধানমন্ত্রীর নামে কুরুচিকর পোস্ট করেছেন দেবলীনা। একেবারে পরিকল্পিতভাবে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর চেষ্টা করে চলেছেন তিনি। যার ফলে সমাজের শৃঙ্খলা বিঘ্নিত হতে পারে। যা কখনোই কাম্য নয়! অভিযোগনামায় তিনি আরও বলেছেন, স্বনামধন্য সাহিত্যিক পিতা শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের নাম ভাঙিয়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপমানসূচক কথা বলে বে়ড়াচ্ছেন দেবলীনা। তাই কলকাতা তথা রাজ্য পুলিশকে বিশেষ গুরুত্ব দিয়ে এই ইস্যুটিকে দেখার আবেদন জানানো হয়েছে। এমনকী, অবিলম্বে দেবলীনা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে কঠোর মামলা দায়ের করার কথাও সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন তিনি।     

[আরও পড়ুন: মিউজিক ভিডিওয় অশ্লীলভাবে বঙ্গনারীদের দেখানোর অভিযোগ, FIR বাদশার বিরুদ্ধে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement