১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘এত ভিড়ের পৃথিবীতে নতুন জন্ম কাঙ্ক্ষিত নয়’, নাম না করে অন্তঃসত্ত্বা পরীমণিকে তোপ তসলিমার

Published by: Sayani Sen |    Posted: January 12, 2022 5:20 pm|    Updated: January 12, 2022 10:49 pm

Popular writer Taslima Nasrin express her own ideology about pregnancy । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের শীর্ষে থাকা বাংলাদেশি অভিনেত্রী পরীমণি (Pori Moni) মা হতে চলেছেন। সদ্যই অনুরাগীদের সুখবর দিয়েছেন তিনি। আর তারপর থেকেই তাঁকে নিয়ে আলোচনার শেষ নেই। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ার পোস্টে নাম না করে পরীমণিকেই যেন খোঁচা দিলেন তসলিমা নাসরিন। ফেসবুক পোস্টে সন্তানের জন্ম নিয়ে ব্যক্তিগত মতামত স্পষ্ট করেন তিনি।

Pori-moni

“সন্তান জন্ম দেওয়ার এত দরকার কেন?” এই প্রশ্ন তুলেই ফেসবুক পোস্টটি শুরু করেন তসলিমা নাসরিন (Taslima Nasrin)। তাঁর মতে, মাতৃত্বেই নারীজন্মের সার্থকতা জাতীয় বাকোয়াজ মস্তিস্কে কিলবিল করে বলেই একজন মহিলা সন্তান জন্মের কথা ভাবেন। বিতর্কিত লেখিকার মতে, একজন সফল নারীর “অহেতুক সন্তান জন্ম দিয়ে কাজের সময় নষ্ট করা উচিত নয়।” বৃদ্ধ বয়সে সন্তানই অবলম্বন হবে, এই ভাবনা যাঁদের রয়েছে তাঁদের ‘দুষ্টবুদ্ধির লোক’ বলে কটাক্ষ তসলিমার। তাঁর আরও দাবি, “বিপুল জনসংখ্যার পৃথিবীতে নতুন জন্ম কাঙ্ক্ষিত নয়।”

[আরও পড়ুন: পরনে শুধু সাদা শার্ট, গয়নার মাঝে সুস্পষ্ট বক্ষবিভাজিকা, সুপারহট অবতারে পাওলি দাম]

ফেসবুক পোস্টে পরীমণির নাম উল্লেখ করেননি তসলিমা। তবে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরই এই পোস্ট নিয়ে দু’য়ে দু’য়ে চার করতে বিশেষ বেগ পেতে হয়নি নেটনাগরিকদের। তসলিমার এই পোস্ট ঘিরে নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা। কেউ কেউ তসলিমার সঙ্গে সহমত। তবে অনেকেই বিতর্কিত লেখিকার কথা মানতে নারাজ।

Actress Pori Moni is expecting her first child

জানা গিয়েছে, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি। তবে বিয়ের কথা ইচ্ছে করেই আড়াল রেখেছিলেন অভিনেত্রী। সোমবার দুপুরে নিজেই মা হওয়ার খবর জানান। অভিনেত্রী জানান, তাঁর সন্তানের বাবা বাংলাদেশি অভিনেতা শরিফুল রাজ। অভিনেত্রী বলেন, “কয়েকদিন আগে থেকেই টের পাচ্ছিলাম। তাই হাসপাতালে গিয়েছিলাম। ডাক্তার জানালেন খুশির খবর। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে দিল। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। মনে হচ্ছে, আমি পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে-লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পাব বলেই আশা করছি।” ভূমিষ্ঠ হওয়ার আগেই সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমণি। কন্যাসন্তান হলে তার নাম রাখবেন রানি। আর পুত্রসন্তানকে রাজা নামে ডাকবেন পরীমণি ও শরিফুল। 

Pori Moni And Shariful Raj

এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও অংশ নিচ্ছেন পরীমণি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে পরীমণি কার্যনির্বাহী সদস্যপদে লড়ছেন। একই প্যানেলের সহসাধারণ সম্পাদক পদপ্রার্থী সাইমন সাদিক জানান, “পরীমণির অনুমতি নিয়ে সোমবার নমিনেশন ফর্ম তুলেছি। মঙ্গলবার রাতে তিনি সই করেছেন।”  পরীমণি জানান, “মনোনয়নপত্র হাতে পেয়েছি। মঙ্গলবার সই করেছি।”

 

[আরও পড়ুন: সাবধান! কলকাতায় ফাঁদ পাতছে হায়দরাবাদ গ্যাং, অ্যাপ ডাউনলোড করতেই সাফ অ্যাকাউন্টের কোটি টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে