BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘মনের গভীরে’ ডুব রূপঙ্করের, প্রেম দিবসেই মুক্তি পাচ্ছে সংগীতশিল্পীর ভালবাসার গান

Published by: Paromita Kamila |    Posted: February 13, 2021 7:54 pm|    Updated: February 13, 2021 8:19 pm

Rupankar Bagchi's New Song to be release on February 14 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরজুড়ে প্রেমের মরশুম। বলা ভাল, গত এক সপ্তাহ ধরেই হালকা শীতের আদুরে হাওয়ায় ভালবাসা ছুঁয়ে যাচ্ছে সকলকেই। নিন্দুকেরা যতই বলুন না কেন, ভালবাসার কোনও দিন হয় না। প্রত্যেকটা দিনই ভালবাসার। সে কথায় কান দেন না লাভবার্ডরা।  একান্তে কিছুটা সময় একে অপরের সঙ্গে ভাগ করে নেওয়া, আর ব্যাকগ্রাউন্ডে মনের কথা বলা গান, ব্যাস এইটুকুই তো থাকে চাওয়া-পাওয়া। মুখে না বলা কথা যখন গানের শব্দে ধরা দেয়, মনের গভীরে প্রেমের উষ্ণতা আরও একটু বাড়িয়ে দেয়। সেই পথেই হেঁটেছেন গায়ক রূপঙ্করও (Rupankar Bagchi)।

১৪ তারিখ ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ ভালবাসার দিন মুক্তি পাচ্ছে রূপঙ্করের নতুন সিঙ্গল গান আমার মনের গভীরে। গানের কথা ও সুরের দায়িত্বে সায়ন বন্দ্যোপাধ্যায়। আশা অডিও-র (Asha Audio) পক্ষ থেকে ভালবাসারা সপ্তাহে গানপ্রেমীদের জন্য উপহার ভালবাসার গান। শুধু রূপঙ্কর নন, প্রেমের গান গেয়েছেন শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly), বৃষ্টিলেখা নন্দিনী (Brishtilekha Nandini), রাজীব চক্রবর্তী ও আশু চক্রবর্তী।

[আরও পড়ুন: মাল্টিপ্লেক্স নয়, সিঙ্গল স্ক্রিনেই অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’, কবে মুক্তি?]

৮ ফ্রেব্রুয়ারি অর্থাৎ ‘প্রপোজ ডে’র (Propose Day) দিন মুক্তি পেয়েছে বৃষ্টিলেখা নন্দিনীর ‘ভালবেসে ফেলি আবার’। গানের কথা ও সুর অরুণাশিষ রায়ের। ১২ তারিখ, ‘হাগ ডে’র (Hug Day) দিন মুক্তি পেয়েছে রাজীব চক্রবর্তী ও আশু চক্রবর্তীর ‘হারিয়ে গেলে জানিও’। ১৩ তারিখ অর্থাৎ ‘কিস ডে’র (Kiss day) দিন সামনে এসেছে শোভন গঙ্গোপাধ্যায়ের লেখা ও সুরে ‘যাবে বলো’। সবশেষে ভালবাসার দিনে সামনে আসছে রূপঙ্করের (Rupankar Bagchi) ‘আমার মনের গভীরে’।

[আরও পড়ুন: নারী নির্যাতন, রাজনীতির মিশেলে বাস্তবের অনুপ্রেরণায় তৈরি ছবিতে শাশ্বত-ঋতুপর্ণা-পরমব্রত]

 

ইতিমধ্যেই, অন্যরকম ভালবাসার গানের ডালি মন ছুঁয়েছে শ্রোতাদের। আশা অডিওর পক্ষ থেকে জানানো হয়েছে, যে কোনও উৎসবের মরশুমে শ্রোতাদের কাছে ভাল গান পৌঁছে দেওয়ার চেষ্টা বরাবর তারা করে থাকে। বিশেষ করে বাংলা গান। এখনকার ওয়াই জেনেরেশন গান শুনলেও তাঁদের বাংলা গানের প্রতি সেই টান দেখা যায় না। তাই তাঁদের জন্য নতুন ধারার গান নতুন সাজে মেলে ধরাই মূল উদ্দেশ্য আশা অডিওর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে