Advertisement
Advertisement
Govinda Naam Mera Review

Govinda Naam Mera Review: দুর্বল চিত্রনাট্য ও পরিচালনায় ভরাডুবি ভিকি-ভূমি-কিয়ারার ‘গোবিন্দা নাম মেরা’ ছবির

করণ জোহরের প্রযোজনায় কামাল দেখাতে পারলেন না ভিকি।

Review of Vicky Kaushal, Kiara Advani, Bhumi Pednekar starrer Govinda Naam Mera | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:December 18, 2022 8:35 pm
  • Updated:December 18, 2022 8:36 pm

সুপর্ণা মজুমদার: ‘গোবিন্দা নাম মেরা’ (Govinda Naam Mera)। করণ জোহর, অপূর্ব মেহতা ও নিজের প্রযোজনায় যে ছবিটি পরিচালক শশাঙ্ক খৈতান তৈরি করেছেন, তাতে ভিকি কৌশল, কিয়ারা আডবাণী এবং ভূমি পেড়নেকরদের প্রতিভা বেঘোরে প্রাণ হারিয়েছে। কমেডি ছবিতে গল্পের গরু গাছে উঠতেই পারে কিন্তু তাতে হাসির উপাদান থাকা বাঞ্ছনীয় যা এই অধম দর্শক অন্তত পেল না।

Govinda-Naam-Mera-2

Advertisement

ছবির কেন্দ্রীয় চরিত্র গোবিন্দা ওরফে গোভিয়ার ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। কোরিওগ্রাফার হিসেবে কেরিয়ার গড়তে চায় গোবিন্দা। তবে বাড়িতে বউ গৌরীর (ভূমি পেড়নেকর) হাত থেকেও নিস্তার চায়। কারণ প্রেমিকা সুকু (কিয়ারা আডবাণী)। সুকুর সঙ্গেই সংসার পাততে চায় গোবিন্দা। শুধু সৎ ভাই ও সৎ মায়ের হাত থেকে পৈতৃক বাড়ির দখল পাওয়ার অপেক্ষা। এমন পরিস্থিতিতেই আবার মাদক কাণ্ডে জড়িয়ে পড়ে গোবিন্দা। এদিকে আবার পুলিশের কাছ থেকে অবৈধভাবে বন্দুক কিনেও পড়ে যায় বিপাকে। তারপর? নিজ দায়িত্বে ডিজনি প্লাস হটস্টার ওয়েব প্ল্যাটফর্মে দেখে নিতেই পারেন।

Advertisement

[আরও পড়ুন: ‘পাঠান’ ছবির দ্বিতীয় গান গাইবেন অরিজিৎ সিং, বড় ঘোষণা শাহরুখের]

তবে এটুকু কাহিনি শুনেই নিশ্চয়ই বুঝতে পারছেন গল্প কীভাবে শাখা-প্রশাখা বিস্তার করেছে। ভিকি কৌশল ভাল অভিনেতা। কিন্তু তিনিও যেন করণ জোহর ও শশাঙ্ক খৈতানের এক্সপেরিমেন্টের শিকার। কিছুদিন আগেই ‘লাইগার’ ছবির জন্য তুমুল সমালোচিত হয়েছিলেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। সেই অবস্থা আবার ভিকির না হয়! ছবি দেখার পর এমন আশঙ্কা হয়েছে। ভূমি পেড়নেকরের (Bhumi Pednekar) দজ্জাল বউ হওয়া ছাড়া আর কিছু করার ছিল না। কিয়ারা আডবাণী (Kiara Advani) যেন শুধুই সংলাপ বলে গিয়েছেন।

Govinda-Naam-Mera-3

ছবিতে ভিকির মায়ের ভূমিকায় অভিনয় করেছেন রেণুকা সাহানে। তাঁর চরিত্রও বড্ড গতানুগতিক। চমক কেবল রয়েছে ক্যামিও চরিত্রে। সেখানে ক্ষণিকের জন্য রণবীর কাপুরের আসা ভাল লাগে। বাকি সিনেমায় বিশেষ মন কাড়ার মতো তেমন কিছু পাওয়া গেল না।

সিনেমা: গোবিন্দা নাম মেরা
অভিনয়ে: ভিকি কৌশল, কিয়ারা আডবাণী, ভূমি পেড়নেকর, রেণুকা সাহানে, দয়ানন্দ শেট্টি, অময় ওয়াঘ, সায়াজি শিন্ডে প্রমুখ
পরিচালনায়: শশাঙ্ক খৈতান

[আরও পড়ুন: ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব: সপ্তাহের প্রথম দিন কোন ছবিগুলি দেখা যাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ