৩০ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৫ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীয়ের জুতো স্বামীর হাতে? শুধু তাই নয়, বউ দিব্যি আগে আগে হেঁটে চলেছেন, পিছনে স্বামী তাঁর জুতো আগলে হাঁটছেন। আর সেই দৃশ্য দেখে আশেপাশের লোক সব থ! আর এই দৃশ্যে যদি কোনও সেলেব দম্পতিকে দেখা যায়, সেক্ষেত্রে উৎসাহ আরও দ্বিগুণ হয়ে যায়। শুনে ভ্রুযুগল কপালে উঠলেও এমনটাই ঘটিয়েছেন অভিনেতা রণবীর সিং। আসলে স্ত্রী দীপিকার চলতে অসুবিধে হচ্ছিল, তাই জুতো রাখবেন কোথায়! চিন্তা কী, মুশকিল আসান রণবীর তো আছেনই পাশে! অমনি দীপিকার খোলা জুতো হাতে নিয়ে নিলেন তিনি। আজ্ঞে! অবাক হবেন না।

[আরও পড়ুনপ্রার্থীপদে ফের চমক, বিজেপির হয়ে ভোটের ময়দানে বিখ্যাত এই গায়ক]

দিন কয়েক আগে এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। আদ্যাপান্ত ভারতীয় পোশাকে দম্পতি। সাদা রঙের ডিজাইনের শাড়ি, মাথায় গোলাপ দিয়ে ফ্লোরাল খোপা, স্লিভলেস ব্লাউজে যেমন সুন্দর লাগছিল দীপিকাকে, কালো পাঞ্জাবিতে ঠিক ততটাই হ্যান্ডসাম লাগছিল রণবীরকে। স্ত্রী তখন অতিথিদের সঙ্গে হাসিমুখে কথা বলতে ব্যাস্ত। সেলেব দম্পতি বলে কথা, তাদের ঘিরে ভিড়ও নেহাত তাই কম ছিল না। স্ত্রীকে আগলে নিয়ে যাচ্ছিলেন রণবীর। সেই ভিডিওই ভাইরাল হয় ওয়েব দুনিয়ায়। তবে, এত কিছুর মাঝে নজর কাড়ার মতো ছিল রণবীরের হাতে দীপিকার হাই-হিলস্ জুতো।

[আরও পড়ুন: ভোটের মরশুমে প্রধানমন্ত্রীর অনুরোধ রাখলেন শাহরুখ, নয়া অবতারে কিং খান]

বিয়ের আগেও যেমন সেলেব জুটি হিসেবে চর্চিত ছিলেন রণবীর দীপিকা, বিয়ের পরও ঠিক ততটাই চর্চিত তাঁরা। সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল, উৎসাহ কার না থাকে! আর সেটা যদি রণবীর-দীপিকার প্রসঙ্গ হয়, তাহলে সেই কৌতূহলের পারদ চড়ে উঁচু মাত্রায়। পাপারাজিদের লেন্সের তাক সর্বদাই থাকে এই সেলেব দম্পতির দিকে। আর রণবীর যে কখনও স্ত্রীয়ের প্রতি তাঁর ভালবাসা জাহির করতে সুযোগ ছাড়েন না এর প্রমাণ আমরা বহুবার পেয়েছি। পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বিমান বন্দরে স্ত্রীর প্রতি সর্বদাই যত্নশীল স্বামী রণবীর। তবে, এবার দেখা গেল এক নয়া নজির। স্ত্রীয়ের প্রতি দায়িত্ব এভাবেই পালন করছেন দায়িত্ববান স্বামী রণবীর সিং। প্রসঙ্গত দিন কয়েক আগে, সোনমের জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন স্বামী আনন্দ, সেই ছবি ভাইরাল হয়েছিল। এবার নেটিজেনরা বলছেন, “হাজব্যান্ড হো তো রণবীর জ্যায়সা..!”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং