BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘জগ্গা জাসুস’-এর ব্যর্থতা নিয়ে ঋষির কটাক্ষের জবাব দিলেন অনুরাগ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 27, 2017 7:14 am|    Updated: August 12, 2021 5:11 pm

'Jagga Jasoos' row: Anurag Basu hits back to Rishi Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিস্তর টালবাহানার পর ছবি মুক্তি পেয়েছে। সমালোচকদের প্রশংসাও পেয়েছে। কিন্তু বক্স অফিসে তেমন একটা কামাল দেখাতে পারেনি অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’। এতেই পরিচালকের উপর বেজায় ক্ষুব্ধ ঋষি কাপুর। ছেলের ছবি নিয়ে ছিনিমিনি খেলেছে ‘দায়িত্বজ্ঞানহীন’ অনুরাগ। প্রকাশ্যেই এই অভিযোগ করেছিলেন ঋষি। পরিচালককে কাঠগড়ায় দাঁড় করিয়ে ভর্ৎসনা করার কোনও উপায়ই ছাড়েননি তিনি। এতদিন বাদে নায়কের বাবার সেই অভিযোগের উত্তর দিলেন পরিচালক।

[সইফের হাত ধরেই বলিউডে আসছেন এই তারকা-পুত্র]

তবে ঋষির মতো আক্রমণাত্মক পথে হাঁটলেন না অনুরাগ। বরং উত্তরটা তিনি দিলেন পরোক্ষেই। জগ্গা জাসুস যাঁদের পছন্দ হয়েছে, তাঁদের আলিঙ্গন-সহ ধন্যবাদ জানিয়েছেন পরিচালক। আর যাঁদের পছন্দ হয়নি, তাঁদেরও একইভাবে ধন্যবাদ জানিয়েছেন তিনি। নিজের পরের ছবিতে যাবতীয় আক্ষেপ মিটিয়ে দেওয়ার চেষ্টা করবেন। এমন কথাও বলে রেখেছেন পরিচালক।

 

ঋষির অভিযোগ ছিল, অনুরাগ আসলে খুবই দায়িত্বজ্ঞানহীন একজন পরিচালক। কখনওই সময়ে নিজের ছবির কাজ শেষ করতে পারেন না তিনি। তাঁর কারণেই আগে দু’বার ছবির রিলিজ ডেট ঘোষণা করেও ছবি রিলিজ করানো যায়নি। এতে নায়ক তথা ছবির অন্যতম প্রযোজক রণবীর কাপুরের নাকি বেশ ক্ষতি হয়েছে। এই কারণেই পরিচালককে সোশ্যাল মিডিয়ায় তুলোধোনা করেছেন ঋষি। সেই সমালোচনার জবাবই পরোক্ষে দিলেন অনুরাগ। সেই সঙ্গে এও যেন জানিয়ে রাখলেন, কাজের মাধ্যমেই ঋষির সমস্ত কটাক্ষের জবাব তিনি দেবেন। তাও আবার নিজের পরবর্তী ছবিতেই। কিন্তু সে ছবি তাঁর ‘বরফি’ বন্ধু রণবীরের সঙ্গে হবে কি না, সে বিষয়ে কোনও ইঙ্গিত দেননি পরিচালক।

[জিভে জল আনা ইলিশের পদ সাজিয়ে হাজির ‘ওহ! ক্যালকাটা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে