২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কাবিল’-এর পর ফের পরিচালকের আসনে সঞ্জয় গুপ্তা। এক গ্যাংস্টার দলের কাহিনি নিয়ে ছবি। ছবির নাম ‘মুম্বই সাগা’। প্রেক্ষাপট মুম্বইয়ের অস্থির রাজনৈতিক পরিস্থিতি। তবে, বড় চমক রয়েছে ছবির কাস্টিংয়ে।

[আরও পড়ুন:  মেলবোর্নে চলচ্চিত্র উত্‍সবের প্রধান অতিথি শাহরুখ, আপ্লুত অভিনেতা]

সূত্রের খবর, জন আব্রাহাম এবং ইমরান হাসমির সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন জ্যাকি শ্রফ এবং সুনীল শেট্টিও। এছাড়াও, ‘মুম্বই সাগা’-তে অভিনয় করবেন অমল গুপ্তে, প্রতীক বাব্বর, গুলশান গ্রোভার এবং রোহিত রায়। উল্লেখ্য, এর আগেও গ্যাংস্টারদের গল্প নিয়ে ছবি তৈরি করেছেন পরিচালক সঞ্জয় গুপ্তা। ‘কাঁটে’, ‘মুসাফির’, ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ এবং ‘জিন্দা’-র মতো একাধিক ছবিতে পরিচালক তাঁর জাদু দেখিয়েছেন। মাল্টিস্টারার এই ছবিও যে সিনেদর্শকদের জন্য বিশেষ উপহার হতে চলেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ‘মুম্বই সাগা’ যে পরিচালকের কেরিয়ারের এখনও পর্যন্ত সবচেয়ে সেরা হতে চলেছে, তা জানিয়েছেন সঞ্জয় নিজেই। ছবি প্রসঙ্গে পরিচালক বলেন, “২৫ বছরের সিনেপরিচালনার কেরিয়ারে ১৭টি ছবি করে বুঝেছি, এবার দর্শকদের জন্য আরও বড় কিছু ভাবতে হবে। আগের থেকে আরও ভাল কিছু উপহার দিতে হবে তাঁদের। ‘মুম্বই সাগা’ নিয়ে ভীষণ আশাবাদী আমি। অনেকদিন ধরেই ছবির পরিকল্পনা করছি। তবে এই গল্পকে পর্দায় তুলে ধরার জন্য একজন যোগ্য প্রযোজক খুঁজছিলাম।”

[আরও পড়ুন:  প্রকাশ্যে ‘সাহু’-র টিজার, অ্যাকশন দৃশ্যে নজর কাড়লেন প্রভাস]

ছবির নামের মধ্যেই রয়েছে গল্পের ইঙ্গিত। বাস্তব কাহিনি অবলম্বনে লেখা হয়েছে ‘মুম্বই সাগা’-র চিত্রনাট্য। গল্পের প্রেক্ষাপট আটের দশক থেকে নয়ের দশকে মু্ম্বইয়ের অস্থির পরিস্থিতি। তৎকালীন ‘বোম্বাই’ থেকে আজকের মুম্বই হয়ে ওঠার গল্প। বন্ধ হয়ে যাওয়া কারখানা, পণ্যের মূল্যবৃদ্ধি, মাফিয়া দলগুলোর রেষারেষি, নেতা-মন্ত্রী-পুলিশদের দৌড়াত্ম্য, খুন- এসবই ‘মুম্বই সাগা’ কাহিনির উপকরণ। মুম্বইয়ের ইতিহাসে খাটুয়া মার্ডারের মতো স্পর্শকাতর ইস্যুও থাকছে ছবিতে। চলতি বছরের জুলাই মাস থেকে শুরু হচ্ছে ছবির শুটিং। সব ঠিক থাকলে ২০২০ সালে মুক্তি পাবে জন, ইমরান, জ্যাকি ও সুনীল অভিনীত এই গ্যাস্টার ছবি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং