১৪ জ্যৈষ্ঠ  ১৪২৭  বৃহস্পতিবার ২৮ মে ২০২০ 

Advertisement

প্রকাশ্যে ‘সাহু’-র টিজার, অ্যাকশন দৃশ্যে নজর কাড়লেন প্রভাস

Published by: Sandipta Bhanja |    Posted: June 13, 2019 4:19 pm|    Updated: June 13, 2019 4:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী’ তাঁকে এনে দিয়েছে অফুরন্ত জনপ্রিয়তা। মুক্তির পরও বেশ কয়েক মাস ধরে রমরমিয়ে ব্যবসা করেছে ‘বাহুবলী ২- দ্য কনক্ল্যুশন’। তারই মাঝে অবশ্য শোনা গিয়েছিল নতুন ছবির কাজে হাত দিয়েছেন প্রভাস। পরিচালক সুজিত রেড্ডির পরবর্তী ছবি ‘সাহু’-তে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা। মহেন্দ্র এবং অমরেন্দ্র বাহুবলীর চরিত্র মনে নেই এমন সিনেদর্শক বোধহয় খুঁজে পাওয়া দায়। সেই প্রভাস ঝড় কিন্তু এখনও অব্যাহত। বৃহস্পতিবার মিলল তারই এক ঝলক। মুক্তি পেল ‘সাহু’-র টিজার।

[আরও পড়ুন: থমথমে সন্দেশখালি, তুরস্কে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত নুসরত ]  

টিজারেই পাওয়া গেল বড়পর্দায় আসন্ন প্রভাস ম্যাজিক কেমন হতে চলেছে তার আভাস। ছবিতে প্রভাসের নায়িকা হিসেবে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। সুজিত রেড্ডির হাত ধরেই প্রথমবার একসঙ্গে আসতে চলেছেন প্রভাস-শ্রদ্ধা জুটি। অ্যাকশন ঘরানার ছবি। ঘোষণার পর থেকেই এই ছবি ঘিরে উত্তেজনার পারদ চড়ছিল। তাই টিজার-ট্রেলারের অপেক্ষায় মুখিয়ে ছিল দর্শকরা। আর সেই উত্তেজনা যে আরও বাড়িয়ে দিল ‘সাহু’-র টিজার মুক্তি, তা বলাই বাহুল্য। টিজারে প্রভাস-শ্রদ্ধা জুটির রোম্যান্স ছাড়াও বিশেষভাবে নজর কেড়েছে বেশ কিছু অ্যাকশন সিক্যুয়েন্স। উল্লেখ্য, ‘সাহু’ দিয়েই তেলুগু ছবিতে পদার্পণ করতে চলেছেন শ্রদ্ধা। এবং এই ভাষা নিয়ে যাতে নায়িকার কোনও সমস্যা না হয়, তার দায়িত্ব নিয়েছিলেন প্রভাস খোদ। ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে নীল নীতিন মুকেশকে। ‘সাহু’-তে প্রভাস-শ্রদ্ধা ছাড়াও অভিনয় করেছেন মহেশ মঞ্জারেকর, মন্দিরা বেদি, ইভলিন শর্মা, চাঙ্কি পান্ডে এবং জ্যাকি শ্রফ।

[আরও পড়ুন: বিয়ের পর প্রথম একসঙ্গে কাজ, রণবীরের ‘৮৩ শিবিরে যোগ দিলেন দীপিকা ]  

১৫০ কোটি টাকা বাজেটের এই ছবিটি মুক্তি পাবে তামিল, তেলুগু ও হিন্দি মোট তিনটি ভাষায়। দীর্ঘ পাঁচ বছর ধরে বাহুবলী সিরিজের সঙ্গে যুক্ত থাকার পর ‘সাহু’-কেই প্রভাসের ফিরে আসার জন্য যোগ্য ছবি বলে মনে করছেন সিনে বিশেষজ্ঞরা। এই কয়েক বছরে প্রভাসের যে ‘বাহুবলী’ ভাবমূর্তি তৈরি হয়েছে তা থেকে বেরিয়ে এসে এবার একদম অন্যভাবে দেখা যাবে এই অভিনেতাকে। চলতি বছরই স্বাধীনতা দিবসে অর্থাৎ ১৫ আগস্ট মুক্তি পাবে ‘সাহু’। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement