২ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৭ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৭ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক দিন ধরেই জল্পনা চলছিল, ‘৮৩’ ছবিতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে তাঁকে নাকি দেখা যাবে একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে। তবে, প্রথম শিডিউলের শুটিং শেষ হলেও, দীপিকার ‘৮৩’ টিমে যোগদান নিয়ে সেভাবে আর বিশেষ কিছু শোনা যায়নি। তাই দীপিকা আদৌ কবীর খানের ‘৮৩’ শিবিরে প্রবেশ করছেন কি না, সেই জল্পনাও মাঝে থিতিয়ে পড়েছিল। তবে, অবশেষে সেই জল্পনার অবসান ঘটালেন স্বয়ং দীপিকাই৷ নিজেই জানালেন, যে তিনি ‘৮৩’ ছবিতে কোন চরিত্রে অভিনয় করছেন।

[আরও পড়ুন: ‘কুরুচিকর রাজনৈতিক পোস্ট’, তৃণমূল সমর্থকদের পেজের মিম নিয়ে সমালোচনা রুদ্রনীলের]

দীপিকা পাড়ুকোন জানান, কবীর খানের সিনেমায় তিনি থাকছেন। এবং অবশ্যই বিশেষ একটি চরিত্রে তাঁকে দেখতে পাবেন দর্শকরা। কারণ, রিয়েল লাইফ দম্পতিকে এবার দেখা যাবে রিল লাইফে। ‘৮৩’-তে রণবীর সিংয়ের স্ত্রী হিসেবেই থাকছেন তিনি। আরেকটু খোলসা করে বললে, ভারতের ১৯৮৩-র বিশ্বকাপ জয় নিয়ে কবীর খান পরিচালিত ‘৮৩’-তে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর। আর এই কিংবদন্তী খোলোয়াড় তথা ভারতের প্রথম বিশ্বজয়ী অধিনায়কের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি, অভিনেত্রী গ্লাসগোতে উড়ে গিয়েছেন কবীরের ‘৮৩’ শুটিং শিবিরে যোগ দিতে। সোশ্যাল মিডিয়ায় বেশ অভিনব কায়দায় এক ভিডিও শেয়ার করে রণবীর ফাঁস করলেন এই খবর।

[আরও পড়ুন: ভূতুড়ে জাহাজে বিভীষিকা! হাড় হিম করবে ভিকি কৌশলের নয়া ছবির পোস্টার]

প্রসঙ্গত, বিয়ের পর এই প্রথম একসঙ্গে কোনও ছবিতে কাজ করছেন রণবীর-দীপিকা। শুধু তাই নয়, শিগগিরই কপিল এবং রোমির সঙ্গে দেখা করবেন এই সেলেব দম্পতি, তাঁদের চরিত্র নিয়ে আলোচনা করার জন্য। একটি সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, রণবীর আছে বলে মোটেই এই ছবি সই করেননি তিনি। বরং সিনেমা নিয়ে তাঁর প্যাশন এবং উৎসাহের জন্য-ই ‘৮৩’-তে অভিনয় করতে রাজি হয়েছেন। কপিলের স্ত্রীর সঙ্গে দেখা করা নিয়ে দীপিকার মন্তব্য, “ওঁর সঙ্গে বেশ কয়েকবার দেখা হয়েছে আমার। আমাদের রিসেপশনেও এসেছিলেন। তা ছাড়া আমার বাবা-মা ওঁদের পরিবারকে বহু বছর ধরে চেনেন। আশা করব ছবিটা দেখে গর্বিত হবেন উনি। শুটিং শুরুর আগে ওঁর সঙ্গে সময় কাটাতে চাই, যাতে রোমি চরিত্রটা ভাল করে আয়ত্ত করতে পারি।” পাশাপাশি ‘৮৩’-র জন্য স্বামী রণবীরের হোমওয়ার্ক দেখে রীতিমতো মুগ্ধ স্ত্রী দীপিকা। তিনি বলেন, “এই ফিল্মের জন্য রণবীরকে প্রশিক্ষণ নিতে দেখেই বুঝেছিলাম, ও আবার খেলাটা ধরে ফেলেছে। মাঝে অন্যান্য খেলায় ঝুঁকেছিল বলে হয়তো ভেবেছিলাম ক্রিকেটের ছন্দটা হারিয়ে ফেলেছে। কিন্তু কয়েক মাসের প্রশিক্ষণে  দেখছি ও বেশ ভাল ক্রিকেটার হয়ে উঠেছে!”  প্রসঙ্গত, ক্রিকেট স্কিলে শান দিতে কপিল দেব এবং মহিন্দর অমরনাথের কাছে প্রশিক্ষণ নিয়েছেন রণবীর সিং। এছাড়াও, অভিনয়ে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, শাকিব সালিম, হার্ডি সান্ধু, অ্যামি ভির্ক, সাহিল খাট্টার এবং তাহির রাজ বসিন-এর মতো একঝাঁক অভিনেতা। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং