৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে পড়েছেন শ্রদ্ধা কাপুর? না, ফারহান আখতার নন। তাঁর সঙ্গে শ্রদ্ধার নাম জড়িয়েছিল ঠিকই। কিন্তু প্রেম তিনি ফারহানের সঙ্গে করছেন না। শোনা যাচ্ছে, ফটোগ্রাফার বন্ধু রোহন শ্রেষ্ঠার সঙ্গে নাকি ইদানীং ডেট করছেন শ্রদ্ধা।

রোহনের সঙ্গে শ্রদ্ধার পরিচয় ছোটবেলায়। তখন থেকেই ভাল বন্ধু তাঁরা। কিন্তু এবার তাঁদের বন্ধুত্ব একধাপ এগিয়ে গেল। শোনা যাচ্ছে শ্রদ্ধা আর রোহন নাকি রোম্যান্টিক সম্পর্কে জড়িয়ে পড়েছেন। অবশ্য সম্প্রতি যে এই খবর প্রকাশ্যে এসেছে, তা নয়। বেশ কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল শ্রদ্ধা কাপুর নাকি ডেট করেছেন। ফটোগ্রাফার বন্ধুর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। ঘনঘন তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। কখনও রেস্তরাঁয়, কখনও কফি শপে উপস্থিত হচ্ছেন দু’জনে। তবে গুজবের পালে হাওয়া লেগেছে সম্প্রতি। তার জন্য দায়ী অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট।

ফের মা হলেন উদিতা, জন্ম দিলেন পুত্রসন্তানের ]

শ্রদ্ধা সম্প্রতি নিজের প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি সাদাকালো। সেটি তুলেছেন রোহন। ছবির সঙ্গে ক্যাপশনে ভালবাসার চিহ্ন দিয়েছেন শ্রদ্ধা। একে তো রোহন আর শ্রদ্ধাকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। তার উপর আবার এমন একটি পোস্ট। আর যায় কোথায়? হাওয়ার চেয়েও দ্রুত গতিতে ছড়িয়ে পড়ছে গুজব। তবে অভিনেত্রী বা ফটোগ্রাফার কিন্তু এই ব্যাপারে একেবারে স্পিকটি নট। আর শ্রদ্ধাকে যে এই বিষয়ে কিছু জিজ্ঞাসাবাদ করা হবে, তারও উপায় নেই। কারণ, শ্রদ্ধা আপাতত তাঁর ছবি নিয়ে ব্যস্ত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Recent throw back 📸♥️ @rohanshrestha

A post shared by Shraddha (@shraddhakapoor) on

শ্রদ্ধার সামনে এখন দু’টি ছবি। এক, সাইনা নেহওয়ালের বায়োপিক; আর দ্বিতীয়টি, ‘সাহো’। এই দ্বিতীয় ছবিতে শ্রদ্ধার সঙ্গে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার প্রভাসকে। এখনও পর্যন্ত শ্রদ্ধার সর্বশেষ ছবি মুক্তি পেয়েছে ‘বাত্তি গুল মিটার চালু’। বক্স অফিসে ছবিটি সাড়া ফেলতে পারেনি। কিন্তু তার আগে ‘স্ত্রী’ ছবিটি ভালই ব্যবসা করেছে।

‘মোগলি’ আসছে নেটফ্লিক্সে, নেপথ্যে কণ্ঠ দিচ্ছেন একঝাঁক বলি তারকা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং