৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দ্বিগুণ স্টাইল, অারও মজা নিয়ে ফিরল ‘লিটল সিংহম’

Published by: Sayani Sen |    Posted: September 26, 2018 7:20 pm|    Updated: September 26, 2018 7:20 pm

'Little Singham Season 2' telecasted in Discovery Kids

সোমনাথ লাহা: রোহিত শেট্টি পরিচালিত অন্যতম ব্লকবাস্টার ছবি ‘সিংহম’ ও ‘সিংহম রিটার্নস’। বলিটাউনের সেই ব্র‌্যান্ড ‘সিংহম’-এর জনপ্রিয়তাকে ছোটদের মধ্যে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্য নিয়ে ডিসকভারি কিডস চ্যানেলে শুরু হয়েছিল অ্যানিমেশন সিরিজ ‘লিটল সিংহম’। এক নবীন সুপার কপের কাহিনিকে কেন্দ্র করে আবর্তিত এই কাহিনি ছিল ‘সিংহম’-এর অ্যানিমেটেড ভার্সান। এটির পরামর্শদাতা তথা মেন্টরের দায়িত্বে ছিলেন রোহিত শেট্টি স্বয়ং।

[জানেন, ‘রানি রাসমণি’-র পর এবার নতুন কোন চ্যালেঞ্জ নিলেন দিতিপ্রিয়া?]

বড়পর্দার মতো ছোটপর্দায় অ্যানিমেশনেও রীতিমতো জনপ্রিয়তা পেয়েছে ব্র‌্যান্ড ‘সিংহম’। আর তাই এবার ‘লিটল সিংহম’-এর দ্বিতীয় সিজন। এবার মূল বিষয় তথা থিম ‘ডবল তসন-ডবল ফান’। রিলায়েন্স অ্যানিমেশন ও রোহিত শেট্টি পিকচার্সের সঙ্গে হাত মিলিয়ে ডিসকভারি কিডস তৈরি করেছে এই অ্যানিমেশন সিরিজটি। গণেশ চতুর্থীর পুণ্যলগ্নে এবার ডিসকভারি কিডস চ্যানেলে পদার্পণ করবে ‘লিটল সিংহম’। প্রথম সিজনের তুলনায় দ্বিতীয় সিজনে রয়েছে প্রচুর চমক। পাগলাটে নতুন ভিলেন, নতুন অ্যাডভেঞ্চারের পাশাপাশি নতুন লোকেশন তথা জায়গায় নিজের স্টাইল, অ্যাকশন ও হিউমারের ছোঁয়ায় পরিপূর্ণ ‘লিটল সিংহম’। রয়েছে গণপতি, নবরাত্রি, দশেরা ও দিওয়ালির মতো উৎসবের আবহও।

[‘মুখোশের আড়ালে’ ধারাবাহিকে নতুন চমক, ঝিনুক এবার দিশানী]

প্রসঙ্গত, ভারতীয় কোনও সুপার হিরোকে নিয়ে নির্মিত এই অ্যানিমেশন সিরিজটি ডিসকভারি কিডস চ্যানেলে টিআরপির শীর্ষস্থানে পৌঁছনোয় এবং ছোটদের প্রবল চাহিদার কারণেই এর দ্বিতীয় সিজন নিয়ে এসেছেন নির্মাতারা। ‘লিটল সিংহম’-এর এহেন অপার জনপ্রিয়তা প্রসঙ্গে রোহিতের অভিমত, ‘লিটল সিংহম’-এর এই অপার সাফল্যই আমার বিশ্বাসকে বাড়তি উৎসাহ জুগিয়েছে। পাশাপাশি আমি সিংহম ফ্র‌্যাঞ্চাইজির শক্তি সম্পর্কেও অবগত হয়েছি। আমি ‘লিটল সিংহম’-এর সাফল্যের বিষয়ে প্রথম থেকেই আশাবাদী ছিলাম, কিন্তু সেটা যে এই পরিমাণে হবে তা ভাবতে পারিনি। আমি রীতিমতো বাকরুদ্ধ। দ্বিতীয় সিজনে লিটল সিংহমে মজা, আনন্দ প্রথম সিজনের থেকে আরও বেশি হবে। ছোটদের মধ্যে ইতিমধ্যেই ‘লিটল সিংহম’-এর একটা বিশ্বাসযোগ্যতা তৈরি হয়েছে। আসলে সিংহম ফ্র‌্যাঞ্চাইজির মাধ্যমে আমরা চেয়েছিলাম সমাজের প্রতি পুলিশের নিঃস্বার্থ অবদানকে শ্রদ্ধা জানাতে। আর তাই এই নবীন সুপার কপ তথা পুলিশ ‘লিটল সিংহম’-র মাধ্যমে ছোটদের অনুপ্রাণিত করতে সমস্ত রকম অশুভ শক্তির বিরুদ্ধে লড়াইয়ের জন্য আমাদের এই উদ্যোগ।” ‘লিটল সিংহম’-এর সিজন-২ সম্প্রচারিত হচ্ছে ডিসকভারি কিডস চ্যানেলে ১৩ সেপ্টেম্বর থেকে দুপুর ১.৩০ টায় ও বিকেল ৫.৩০ টায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে