BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘শরীরে রয়েছে করোনার অ্যান্টিবডি’, দাবি পপ তারকা ম্যাডোনার

Published by: Sucheta Chakrabarty |    Posted: May 3, 2020 10:47 pm|    Updated: May 3, 2020 10:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে জর্জরিত পৃথিবী। এমন সময় আজব দাবি করলেন পপ তারকা ম্যাডোনা (Madonna)। তাঁর শরীরে নাকি রয়েছে করোনাভাইরাস অ্যান্টিবডি। শুনেই বিস্মিত নেটিজেনরা। চমক লেগেছে তার ভক্তদের মনেও।

আমেরিকান গায়িকা ম্যাডোনা জানালেন, তাঁর শরীরে করোনা ভাইরাস অ্যান্টিবডি রয়েছে। ইনস্টাগ্রামে খবরটি জানিয়েছেন ৬১ বছরের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা নিজেই। পোস্টে দেখা যাচ্ছে, ম্যাডোনা বসে রয়েছেন একটি টাইপরাইটারের সামনে, কিছু একটা টাইপ করছেন। টাইপ করতে করতেই জানালেন এই খবর। লকডাউনে ঘরবন্দি ম্যাডোনা। ইনস্টাগ্রামে পোস্ট করছেন তাঁর কোয়ারান্টাইন ডায়েরি। তিনি জানিয়েছেন, “পরীক্ষা করিয়েছিলাম, দেখা গিয়েছে, আমার শরীরে অ্যান্টিবডি রয়েছে। তাই কাল আমি লং ড্রাইভে যাব, জানালা খুলে দেব, করোনার এই বাতাসে শ্বাস নেব। সূর্য নিশ্চয়ই ঝকঝক করবে তখন। আগামিকাল নতুন একটি দিন, আমি ঘুম থেকে উঠে সম্পূর্ণ অন্যরকম একটা অনুভূতি চাই।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#staysafe #staysane

A post shared by Madonna (@madonna) on

বলেছেন ম্যাডোনা। এর আগে করোনার সময়ে ঘরে থাকার বার্তা দিয়ে ম্যাডোনা কয়েকটি পোস্ট করেন। বিভিন্ন করোনা ভাইরাস ত্রাণ তহবিলে দানও করেছেন তিনি।

[আরও পড়ুন:দ্বিতীয় বিশ্বযুদ্ধের সাক্ষী থেকেছি, কিন্তু গোটা বিশ্বকে এভাবে স্তব্ধ হতে দেখিনি: আশা ভোঁসলে]

যদিও আমেরিকার সেন্ট্রাল ফর ডিজিজ কন্ট্রোল এখনও নিশ্চিত করতে পারেনি, শরীরে অ্যান্টিবডি থাকার অর্থ একেবারে করোনা আশঙ্কামুক্ত হয়ে যাওয়া কিনা। এ ক্ষেত্রে আর সোশ্যাল ডিসট্যান্সিংয়ের দরকার নেই বলেও তারা জানায়নি। তবে ম্যাডোনার এই দাবি চাঞ্চল্য ছড়িয়েছে। তার জন্য নয়া সওয়াল তৈরি হয়েছে বিশেষজ্ঞদের কাছে।

[আরও পড়ুন:নেটফ্লিক্সে নয়া রেকর্ড গড়ল ‘এক্সট্রাকশন’, দর্শকদের ধন্যবাদ জানালেন ক্রিস হেমসওয়ার্থ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement