BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আজ বিয়ে প্রতীক বব্বরের, পাত্রীকে চেনেন?

Published by: Bishakha Pal |    Posted: January 23, 2019 12:21 pm|    Updated: January 23, 2019 1:37 pm

Prateik Babbar will marry Sanya Sagar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও ঢাকঢোল পেটানো নয়, কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়। নিতান্তই চুপিসারে, ঘরোয়াভাবে বিয়ের অনুষ্ঠান শুরু হল প্রতীক বব্বরের। বুধবার তাঁর বিয়ের আসর বসেছে লখনউয়ে।

সনায়া সাগরকে বিয়ে করছেন অভিনেতা প্রতীক বব্বর। সনায়া ফ্যাশন কমিউনিকেশন নিয়ে স্নাতক পাশ করেছেন। এছাড়া লন্ডন ফিল্ম অ্যাকাডেমি থেকে চলচ্চিত্র পরিচালনা নিয়ে পড়াশোনাও করেছেন। বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। মেহেন্দি ও হলদির ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটে। অনুষ্ঠানে প্রতীক পরেছিলেন হালকা ঘিয়ে রঙের কুর্তা। সঙ্গে ছিল গাঢ় সবুজ দোপাট্টা। সনায়া সেজেছিলেন হলুদ পোশাক ও ফ্লোরাল অ্যাকসেসারিজে। বুধবার হবে তাঁদের বিয়ে। দু’বছর ধরে চলে আসা সম্পর্ক পরিণতি পাবে আজ। লখনউয়ে সনায়ার বাড়িতেই বসেছে বিয়ের আসর। এরপর মুম্বইয়ে হবে রিসেপশন। মনে করা হচ্ছে, সেদিন বলিউডের সেলিব্রিটিরা উপস্থিত থাকতে পারেন অনুষ্ঠানে।

ফের স্বমহিমায় হাজির ঢিনচ্যাক পূজা, ভিডিওটি নিজ দায়িত্বে দেখবেন ]

সনায়া বিএসপি নেতা পবন সাগরের মেয়ে। এদিকে অভিনেতা ছাড়াও প্রতীকের আরও একটি পরিচয় আছে। তিনি কংগ্রেস সাংসদ ও উত্তরপ্রদেশ কংগ্রেস কমিটির সভাপতি রাজ বব্বরের ছেলে। ফলে এই বিয়ের অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিত্বদের উপস্থিতিই চোখে পড়বে বেশি। সূত্রের খবর, বিএসপি প্রধান মায়াবতী ও সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। এছাড়া পঞ্জাব, মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীদেরও অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা। অন্ধ্রপ্রদেশ থেকে উপস্থিত থাকতে পারেন চন্দ্রবাবু নায়ডু। কংগ্রেসের বর্ষীয়ান নেতা গুলাম নবী আজাদ-সহ দলের একাধিক সিনিয়ার নেতা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে খবর। এর মধ্যেই দু’দিনের জন্য আমেঠি সফরে আসার কথা রয়েছে রাহুল গান্ধীর। তিনিও হবু দম্পতিতে অভিনন্দন জানাতে লখনউয়ে আসতে পারেন বলে শোনা যাচ্ছে।

সৃজিতের মুকুটে নয়া পালক, বাংলাদেশে পুরস্কৃত ‘এক যে ছিল রাজা’ ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#monday.. “holy snappp!.. that just happened!” 💗

A post shared by prateik babbar (@_prat) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে