BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের গাঁটছড়া বাঁধলেন রাহুল-প্রিয়াঙ্কা! ব্যাপারটা কী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 20, 2018 8:32 pm|    Updated: April 20, 2018 8:32 pm

Rahul-Priyanka’s ‘Aami Vs Tumi’ to start streaming soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ছবিতেই একে অন্যকে বলেছিলেন ‘চিরদিনই তুমি যে আমার’।  সে কথা রাখা সম্ভব হয়নি। ২০১০ সালে যে গাঁটছড়া রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার বেঁধেছিলেন, তা সময়ের নিয়ম মেনেই আলগা হতে শুরু করে। শেষমেশ ২০১৭ সালে বিচ্ছেদের পথ বেছে নেন টলিউডের দুই তারকা। ব্যক্তিগত জগৎ বিচ্ছিন্ন হতেই কাজের জগতে ডুবে যান দুই তারকা। টেলিভিশনের জগতে নিজের পরিচিতি পান রাহুল, আর প্রিয়াঙ্কা পুরোদমে ব্যস্ত সিনেমার কাজ নিয়ে। মাঝে যোগসূত্র বলতে একজনই। দু’জনের পুত্র সহজ। এরই মধ্যে শোনা গেল গুঞ্জন। ফের গাঁটছড়া বাঁধছেন রাহুল-প্রিয়াঙ্কা। সত্যিই কি তাই?

[শাহরুখ নয়, ‘দিলওয়ালে দুলহনিয়া’য় রাজ হওয়ার কথা ছিল এই হলিউড অভিনেতার!]

খানিকটা হলেও তাই। কারণ এ গাঁটছড়া তাঁরা বেঁধেছেন ক্যামেরার সামনে। তাও আজ নয় বহু আগে। সেই ২০১১ সালে। সেই সময়ই তৈরি হয়েছিল পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘আমি ভার্সেস তুমি’। ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। ছবিতে রাহুলের নাম একই। তবে প্রিয়াঙ্কার নাম তৃণা। গল্প সম্পর্কে যতটুকু জানা গিয়েছে, বাড়ির অমতেই বিয়ে করে আলাদা সংসার পাতে দু’জনে। কিন্তু সংসার যে অতটাও সহজ নয়। ক্ষুধার রাজ্যে পৃথিবী গদ্যময় হতে বাধ্য। আর তখনই প্রেমে অবিশ্বাস জন্ম নেয়। এই অবিশ্বাস কি পর্দায় রাহুল-প্রিয়াঙ্কা কাটিয়ে উঠতে পেরেছেন? উত্তর প্রেক্ষাগৃহে নয়, মিলবে হইচই অ্যাপে। হ্যাঁ, মৈনাকের এ ক্যানবন্দি ছবিটি সেখানেই খুব শিগগিরি দেখানো হবে। তার আগেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

ফেলে আসা এই সময়ের কাহিনি নতুন করে দর্শকদের সামনে তুলে ধরবে ‘আমি ভার্সেস তুমি’। বাস্তবের পথ আলাদা হলেও পর্দায় অত্যন্ত বাঙালির জনপ্রিয় জুটিকে একসঙ্গে দেখা যাবে। এটুকু পাওনাও তো কম নয়। তাই ছবি নিয়ে ডিজিটাল দর্শকদের উৎসাহ তুঙ্গে।

[শ্রীদেবীর স্মৃতিকে সঙ্গী করেই করণের ছবি ‘কলঙ্ক’, ফের একসঙ্গে সঞ্জয়-মাধুরী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে