৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থ ঋষি কাপুর, চিকিৎসার জন্য গেলেন আমেরিকা

Published by: Bishakha Pal |    Posted: September 30, 2018 3:43 pm|    Updated: September 30, 2018 3:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীর ভাল নেই ঋষি কাপুরের। চিকিৎসার জন্য তিনি বিদেশে পাড়ি দিলেন। টুইটারে অভিনেতা জানিয়েছেন,  চিকিৎসার জন্য তিনি আমেরিকা যাচ্ছেন। নিজের ভক্ত ও শুভাকাঙ্খীদের অনুরোধ করেছেন তারা যেন চিন্তিত না হয়। খুব তাড়াতাড়ি তিনি ফিরে আসবেন।

মুম্বইয়ের ঐতিহ্যবাহী আর কে স্টুডিও বিক্রির সিদ্ধান্ত চূড়ান্ত। সেই স্টুডিও-তেই তাঁকে এখনও পর্যন্ত শেষ দেখা গিয়েছে। ঋষি কাপুরের সঙ্গে ছিলেন তাঁর দুই ভাই রাজীব ও রণধীর কাপুর এবং ছেলে রণবীর কাপুর। স্টুডিওর গণপতি বিসর্জনেও তাদের দেখা যায়।

রণবীরের জন্মদিনে কী উপহার দিলেন আলিয়া? দেখুন সেই ছবি ]

গত বছর সেপ্টেম্বরে ভয়াবহ আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছিল মুম্বইয়ের এই নামজাদা স্টুডিও। আগুনে ভষ্মীভূত হয়ে যায় বহু পোশাক এবং দামি সরঞ্জাম। ঋষি কাপুর জানান, সেই ঘটনার পর প্রথমে ঠিক হয়েছিল, অগ্নিকাণ্ডে ঝলসে যাওয়া আর কে স্টুডিওকে ফের ঢেলে সাজানো হবে। কিন্তু তাতেও লাভের মুখ দেখার কোনও আশা ছিল না। তারপর একটা সময় ঠিক হয় অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ফের নতুন করে তৈরি করা হবে এর পরিকাঠামো। কিন্তু ছাই ঘেঁটে তো আর অট্টালিকা তৈরি করা সম্ভব হয় না! তাই নানা প্রচেষ্টার পরও আগের রূপে ফেরানো সম্ভব হয়নি এই জনপ্রিয় স্টুডিওকে। অগ্নিকাণ্ডের আগে থেকেই লোকসানের মুখ দেখতে শুরু করেছিল এই স্টুডিও। অনেকটা লাখ টাকার হাতি পোষার মতোই পরিস্থিতি হয়ে দাঁড়িয়েছিল। খুব কম সংখ্যক ছবি, টিভি সিরিয়াল এবং বিজ্ঞাপনের কাজই এখানে হত। বিশেষ ভাড়াও মিলত না। সেই সঙ্গে যাঁরা বুক করতেন তাঁরা আবার বিনামূল্যে পার্কিংয়ের ব্যবস্থা, বিশেষ ছাড়ের দাবিও জানাতেন। সবমিলিয়ে ব্যবসায় মন্দা যাচ্ছিল। তাই শেষমেশ বিক্রির সিদ্ধান্তই নেয় কাপুর পরিবার।

এবার তনুশ্রীর রোষের মুখে প্রিয়াঙ্কা, জানেন কেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement