BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিগ বস ১২’-য় সঞ্চালকের ভূমিকায় কি সলমনই? কবে শুরু শো?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 20, 2018 7:07 pm|    Updated: July 13, 2018 3:37 pm

Salman Khan to host Bigg Boss 12, will air in September

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস ১১’-র মতো পরের মরশুমেও সঞ্চালকের ভূমিকায় কি দেখা যাবে সলমন খানকে? গত বছর মরশুম শেষ হতেই এই প্রশ্ন উঠেছিল। আর তারপরই জল্পনা শুরু হয়, ‘বিগ বস ১২’-য় হয়তো জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের সঞ্চালক বদলে যাচ্ছে। সঞ্চালনা থেকে নাকি বিরতি নিতে চাইছিলেন সলমন। আর তাই দাবাং খানের পরিবর্তে উঠে আসছিল বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের নাম। কিন্তু সেসব জল্পনা এখন অতীত। কারণ সব ঠিকঠাক থাকলে ফের বলিউড সুপারস্টার সল্লু মিঞাই বিগ বস-এর মঞ্চ মাতাতে চলেছেন।

[বড়পর্দায় স্বামী জাহিরের চরিত্রে কোন অভিনেতাকে দেখতে চান সাগরিকা?]

দেশের সবচেয়ে জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের ‘লাকি চার্ম’ যে ভাইজানই সে কথা মেনে নিয়েছে শোয়ের সম্প্রচারকারী চ্যানেলও। তিনি যে মরশুম থেকে শোয়ে পা রেখেছেন, তারপর থেকেই এর টিআরপি আকাশ ছুঁয়েছে। ঘরের ভিতরের সেলিব্রিটিদের তালিকায় যেই থাকুন না কেন, সপ্তাহান্তে সমস্ত লাইমলাইট কেড়ে নেন ওই একজন ব্যক্তিই। তাই শোয়ের আয়োজকরাও চেয়েছিলেন, যেভাবেই হোক পরের মরশুম সঞ্চালনার জন্য সলমনকেই রাজি করাতে। আর সূত্রের খবর, আরও একবার আয়োজকদের প্রস্তাবে সম্মতি দিয়েছেন অভিনেতা। তবে আসন্ন মরশুমের জন্য তাঁর অর্থের চাহিদা কী হয়, এখন সেটাই বড় প্রশ্ন।

নিজের পুরনো রিয়ালিটি শো দশ কা দম নিয়ে নতুন করে ফিরছেন সলমন। আগামী ৪ জুন থেকে সোনি চ্যানেলে দেখা যাবে সেই শো। বর্তমানে সেই শোয়ের পাশাপাশি ‘ভারত’ ছবির শুটিং এবং আপকামিং ছবি রেস থ্রি-র প্রচারে ব্যস্ত ভাইজান। আর তারই মধ্যে সলমনের বিগ বস-এ ফেরার খবরে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

[গ্রীষ্মের ছুটিতে কোথায় বেড়ালেন বলিউডের তারকারা? দেখুন ছবি]

শুধু সঞ্চালক নয়, শোনা যাচ্ছে ইতিমধ্যেই এবারের জন্য সেলিব্রিটি প্রতিযোগীদের প্রাথমিক তালিকাও নাকি তৈরি হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। তাহলে ছোটপর্দায় কবে ফিরছে এই রিয়ালিটি শো? আয়োজন সূত্রে খবর, চলতি বছর সেপ্টেম্বরেই শুরু হয়ে যাবে ‘বিগ বস ১২’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement