২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিওয়ালিতে সাংবাদিককে অশ্লীল মন্তব্য, ভাইরাল সঞ্জয়ের ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: November 10, 2018 8:14 pm|    Updated: November 10, 2018 8:14 pm

Sanjay Dutt’s video viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে জড়ালেন সঞ্জয় দত্ত। দীপাবলিতে ফোটোগ্রাফারদের সঙ্গে অসদাচরণ করার জন্য সমালোচনার মুখে পড়তে হল তাঁকে। এর একটি ভিডিও-ও প্রকাশ পেয়েছে সোশাল সাইটে।

ঘটনাটি ঘটে দীপাবলিতে। দিওয়ালি উপলক্ষে নিজের বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন সঞ্জয় দত্ত ও তাঁর স্ত্রী মান্যতা। সেখানে নিমন্ত্রিত ছিলেন একাধিক অতিথি। সঞ্জয়ের বাড়িতে অতিথি আসবেন মানেই তারা বেশিরভাগ সেলেব। অতএব নিছক পেশার খাতিরেই সেখানে গিয়েছিলেন সাংবাদিক ও চিত্রসাংবাদিকরা। পেশার খাতিরে ছবিও তুলছিলেন। কিন্তু এত সহজ বিষয়টি সহজভাবে নিতে পারেননি সঞ্জয় দত্ত। মদে প্রায় বুঁদ হয়ে ছিলেন অভিনেতা। তখনই তাঁর মুখোমুখি পড়ে যান এক সাংবাদিক। ব্যস! আর যায় কোথায়? অশ্লীল ভাষায় তিনি আক্রমণ করেন সেই চি্ত্রসাংবাদিককে। ওখানে থেকে চলে যেতে বলেন। এও বলেন, তাঁর নিজের পরিবার নেই? তাদের সঙ্গে কেন দিওয়ালি কাটাচ্ছেন না ওই চিত্রসাংবাদিক?

চলচ্চিত্র উৎসবের ‘সূচনা’ করল ‘জিরো’-র ট্রেলার! বিতর্ক তুঙ্গে ]

মাস কয়েক আগে জেল থেকে বাইরে এসেছেন সঞ্জয় দত্ত। কিন্তু তারপরও তাঁর মেজাজ যেমন ছিল, তেমনই রয়েছে। যদি নাই হত, তাহলে বাড়ির বাইরে দাঁড়ানো এক চিত্রসাংবাদিককে অকারণে কটূক্তি করতে পারতেন না সঞ্জু। তার এমন ব্যবহারের ফলে সোশাল মিডিয়ায় উঠেছে নিন্দার ঝড়। অনেকে প্রশ্ন তুলেছেন কয়েকমাস আগে মুক্তি পেয়েছে সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। তার ইমেজ পরিষ্কার করার চেষ্টা করেছিল ছবিটি। কিন্তু এতকিছুর পরও যদি নিজের এমন তিরিক্ষি মেজাজ জিইয়ে রাখেন সঞ্জয় দত্ত, তাহলে তো তিনি নিজেই নিজেকে সমস্যায় ফেলবেন।

সঞ্জয় দত্তর হাতে এখন বেশ কযেকটি ছবি রয়েছে। তিনি এখন ‘তোড়বাজ’ ছবির জন্য কাজ করছেন। ছবিতে রয়েছেন নার্গিস ফাখরি ও রাহুল দেব। এরপর রয়েছে তেলুগু ছবি ‘প্রস্থনাম’। তাছাড়া করণ জোহরের ‘কলঙ্ক’ ও ‘সড়ক ২’ ছবিও রয়েছে তাঁর হাতে।

তারকা সমাবেশে শুরু ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে