১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চল্লিশেও পড়েনি চালশে, ১১ বছর পর অভিনয়ে ফিরছেন শিল্পা

Published by: Bishakha Pal |    Posted: July 10, 2019 8:03 pm|    Updated: July 10, 2019 9:14 pm

Shilpa Shetty to soon return to the silver screen with two projects

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছিল ২০০৭ সালে। ছবির নাম ছিল ‘আপনে’। তারপর ‘দোস্তানা’ ও ‘ঢিশক্যাঁও’ ছবিতে আইটেম ডান্সে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু অভিনয় করেননি। তবে এবার আবার অভিনয়ে ফিরছেন শিল্পা শেট্টি। শোনা যাচ্ছে, দু’টো ছবি নাকি রয়েছে তাঁর হাতে।

ছেলে ভিভানের জন্মের পর থেকে পর্দা থেকে দূরে থাকেন অভিনেত্রী। নয় নয় করে ৪৪ বছর হয়ে গেল তাঁর। কিন্তু গ্ল্যামার এখনও যে কে সেই। এতটুকু ভাটা পড়েনি তাতে। কিন্তু পরিবারকে সময় দেওয়ার জন্য খানিক বিরতি নিয়েছিলেন তিনি। ‘নাচ বলিয়ে’, ‘ঝলক দিখলা যা’, ‘সুপার ডান্সার’-এর মতো শোয়ে তাঁকে দেখা গিয়েছে ঠিকই। কিন্তু এমন কোনও কাজ হাতে তিনি নেননি যাতে বেশি সময় কাজকে দিতে হয়। ছেলে ভিভানকেই সময় দিতে চেয়েছিলেন তিনি। এখন ভিভান বড় হয়েছে। তাই এবার তিনি ফিরছেন অভিনয়ে।

[ আরও পড়ুন: ট্রেলারেই নজর কাড়ল ‘বাটলা হাউস’, চমকে দিলেন জন আব্রাহাম ]

শোনা গিয়েছে দু’টি ছবি নাকি রয়েছে অভিনেত্রীর হাতে। তবে সেই ছবি দু’টি কী কী, তা নিয়ে কিছু বলেননি অভিনেত্রী। খুব শীঘ্রই নাকি এর ঘোষণা হয়ে যাবে। তখনই জানা যাবে ছবি দু’টির নাম। তার আগে পর্যন্ত কিছু বলতে চান না শিল্পা। অভিনেত্রী কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “আমার টেবিলে এই মুহূর্তে পাঁচটা স্ক্রিপ্ট পড়ে আছে। যেটা ভাল লাগবে, করব।” কিন্তু এত তাড়াতাড়ি যে সিদ্ধান্ত হয়ে যাবে, তা বোধহয় ভাবতে পারেনি কেউ।

এই মুহূর্তে তেমন কোনও কাজ নেই শিল্পার হাতে। ইনস্টাগ্রামে যোগা ভিডিওতেই মনযোগ দিয়েছেন তিনি। প্রায়ই যোগার ভিডিও আপলোড করেন। তিনি বলেন, “যোগা আমার মন পরিষ্কার রাখে। এখন আমার মাথা আগের চেয়ে অনেক বেশি ঠান্ডা। আমি যে পেশায় আছি, এতদিনে তো আমার ফুরিয়ে যাওয়ার কথা। কিন্তু যোগা আমাকে ফিট থাকতে সাহায্য করে। গত এগারো বছর আমি কোনও ছবি করিনি। কিন্তু আমি মনে করি আমি এখনও ফুরিয়ে যাইনি, থ্যাঙ্কস টু যোগা!”

[ আরও পড়ুন: সার্ভিস চার্জ নিয়ে ফের সরগরম টলিউড, বন্ধের মুখে একাধিক সিঙ্গল স্ক্রিন সিনেমাহল ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে