১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খুব তাড়াতাড়ি দেখা হবে, ক্যানসার আক্রান্ত ভক্তকে প্রতিশ্রুতি শাহরুখের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 21, 2017 3:57 pm|    Updated: October 21, 2017 4:05 pm

SRK Responds To This Cancer Patient's Last Wish To Meet Him

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ইন্টারনেটের দৌলতেই ইচ্ছাপূরণ হতে চলেছে অরুণার। টুইটারে ভিডিও পোস্ট করে ক্যানসার আক্রান্ত ভক্তের দ্রুত আরোগ্য কামনা করলেন শাহরুখ খান স্বয়ং। তাঁকে এতটা ভালবাসার জন্য অরুণাকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। ভিডিওতে শাহরুখ খান বলেছেন, এখনই দেখা করতে পারবেন না। তবে খুব তাড়াতাড়ি অরুণার সঙ্গে দেখা হবে তাঁর।

[শাহরুখের সাক্ষাৎ চান, শেষ ইচ্ছে ক্যানসার আক্রান্ত প্রৌঢ়ার]

দেশে তো এখন ক্যানসার প্রায় মহামারির আকার ধারণ করতে চলেছে। আর ক্যানসার আক্রান্তদের অনেকেই হয়তো শাহরুখ খানের ভক্ত। তাহলে হঠাৎ এই অরুণার দ্রুত আরোগ্য কামনা করে কেন  টুইটারে ভিডিও পোস্ট করলেন শাহরুখ খান?  কেনই বা তাঁর সঙ্গে দেখা করার কথা বললেন?  সত্যি কথা বলতে, কে এই অরুণা?  কোথায় থাকেন তিনি?  সে সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে শাহরুখ খানের  ‘জাবড়া ফ্যান’  অরুণা। নিজের টুইটে কিং খানকে নিজের অনুপ্রেরণা বলে অভিহিত করেছেন তিনি।

[পর্যাপ্ত শিক্ষক নেই, বন্ধ হতে চলেছে ৮০০টি সরকারি প্রাথমিক স্কুল]

গত ছয় বছর ধরে ক্যানসারের মতো মারণরোগের সঙ্গে লড়াই করছেন অরুণা। চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন, তাঁর আয়ু আর বেশিদিন নেই। তা নিয়ে অবশ্য দুঃখ নেই এই প্রৌঢ়ার। জীবনে তাঁর সব সাধই মিটে গিয়েছে। মৃত্যুর আগে একবার শুধু স্বপ্নের নায়ক শাহরুখ খানের সঙ্গে দেখা করতে চান অরুণা। এটাই তাঁর শেষ ইচ্ছা। আর মৃত্যুপথযাত্রী এই প্রৌঢ়ার শেষ ইচ্ছাপূরণ করতেই উঠেপড়ে লেগেছেন নেটিজেনরা। গত কয়েক দিন ধরেই  Iamsrk-কে ট্যাগ করে একের পর এক টুইট করছিলেন তাঁরা। অরুণার শেষ ইচ্ছেপূরণের জন্য শাহরুখের কাছে আরজি জানিয়েছেন সকলেই। টুইটারে তৈরি হয়েছে #SRKmeetAruna হ্যাশট্যাগও। নেটিজেনদের সেই আবেদনে সাড়া দিয়েই নিজের এই স্পেশাল ‘ফ্যান’-এর সঙ্গে দেখা করতে রাজি হলেন শাহরুখ খান। শুধু তাই নয়, টুইটারে ভিডিও পোস্ট করে অরুণার দ্রুত আরোগ্য কামনাও করলেন। তাঁকে এতটা ভালবাসার জন্য ভক্তকে ধন্যবাদও জানালেন। এখন কিং খান সশরীরে কবে অরুণার সঙ্গে দেখা করেন, তারই অপেক্ষায় সকলে।

 

তবে শাহরুখ খান-ই নন, দিওয়ালিতে মহানুভবতার পরিচয় দিলেন বলিউডের আর এক স্টার অক্ষয় কুমারও। মহারাষ্ট্রের ১০৩ জন শহিদ পুলিশকর্মীর পরিবার পিছু ২৫ হাজার  টাকার চেক পাঠালেন তিনি। অর্থাৎ দিওয়ালিতে ২৫ লক্ষেরও বেশি অর্থ দান করলেন খিলাড়ি কুমার। শহিদ পরিবারের সদস্যদের উদ্দেশে চিঠিতে তিনি লিখেছেন,  ‘দেশের জন্য আত্মবলিদান দিয়েছেন আপনার পরিবারের সদস্য। তার জন্য আমরা সকলে গর্বিত। আমি জানি, দিওয়ালিতে আপনি, আপনার প্রিয়জনকে খুবই মিস করছেন। কিন্তু, আমি আপনাদের অনুরোধ করব, সাহসের সঙ্গে নতুন বছরে পথ চলা শুরু করুন।’

[রেশন তুলতে আর লাগবে না আধার, নির্দেশ খাদ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে