BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শুটিং শুরু করতেই বিপদ! অমিতাভের ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে করোনায় আক্রান্ত দুই ব্যক্তি

Published by: Sandipta Bhanja |    Posted: September 3, 2020 4:53 pm|    Updated: September 3, 2020 4:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথাতেই আছে, ‘যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধে হয়।’ আগস্টের প্রথম সপ্তাহেই করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন বলিউড শাহেনশা। সুস্থ হয়ে ফের পুরো উদ্যোমে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজনের জন্য শুট শুরু করে দিয়েছেন। আর সেখানেই কিনা বিপদ এসে উপস্থিত! আজ্ঞে, বিপদই বটে! অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) দিন কয়েক আগে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং করার পরই শোনা গেল সেটের ২ ব্যক্তি করোনায় আক্রান্ত। আর সেই খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়।

প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনের কথা মাথায় রেখে জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের নির্মাতারা সবরকম সুরক্ষাবিধি মেনে চলার নির্দেশ দিয়েছিলেন সেটে। কারণ কিছু দিন আগেই তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন মারণ ভাইরাসকে জয় করে। বহু সতর্কতা মেনে শোয়ের কথা ভেবেই শুটিং ফ্লোরে ফিরেছেন। আর এমন সময়েই ইউনিটের ২ ব্যক্তির শরীরে মারণ ভাইরাসের উপস্থিতি ধরা পড়ল! কীভাবে ছড়াল সংক্রমণ? ধন্দে অনেকেই।

[আরও পড়ুন: ট্রোলের যোগ্য জবাব! ‘দুর্গা দুর্গতিনাশিনী’র প্রোমোয় দুর্ধর্ষ মিমি]

প্রসঙ্গত, সম্প্রতি শোয়ের আগামী মরসুমের প্রোমো মুক্তি পেয়েছে। সেই নতুন ঝলকে কামব্যাকের মন্ত্র শিখিয়েছেন করোনামুক্ত অমিতাভ। পিপিই কিট পরনে শোয়ের ইউনিটের সদস্যদের ছবিও শেয়ার করেছিলেন। কয়েকটি এপিসোডের শুটিং ইতিমধ্যেই শেষ। আর নতুন করে শুরু করার মাঝেই ফের বাদ সাধল করোনা। অতঃপর অই খবর প্রকাশ্যে আসার পর থেকেই বিগ বি’র স্বাস্থ্য নিয়ে রীতিমতো উদ্বিগ্ন ঘনিষ্ঠরা।

উল্লেখ্য, মারণ ভাইরাসকে হারিয়ে বর্তমানে দিব্যি সুস্থ রয়েছেন অমিতাভ বচ্চন। শুধু তাই নয়, করোনা জয়ের পর তিনি যে ইতিমধ্যেই স্বাভাবিক জীবনযাপন করা শুরু করে দিয়েছেন, তা অমিতাভ বচ্চনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। করোনামুক্ত হওয়ার পর ইতিমধ্যেই বাড়ির বাইরে পা রেখে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুট শুরু করেছেন অমিতাভ বচ্চন। আর জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের সেটেই এবার ২ ব্যক্তির শরীরে মারণ ভাইরাসের উপস্থিতি ধরা পড়ার খবর শোনা গেল।

[আরও পড়ুন: দুই অভিনেতার দ্বৈরথ! রণবীর সিংকে ছেঁটে ‘বৈজু বাওরা’ ছবিতে রণবীর কাপুরকে নিচ্ছেন বনশালি?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement