১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

দুই অভিনেতার দ্বৈরথ! রণবীর সিংকে ছেঁটে ‘বৈজু বাওরা’ ছবিতে রণবীর কাপুরকে নিচ্ছেন বনশালি?

Published by: Sandipta Bhanja |    Posted: September 3, 2020 3:42 pm|    Updated: September 3, 2020 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিং ‘আউট’ কাপুর ‘ইন’! সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ‘বৈজু বাওরা’ ছবিতে রণবীর সিং নয়, বরং তাঁর পরিবর্তে অভিনয় করছেন রণবীর কাপুর। বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে তো আপাতত সেই গুঞ্জনই শোনা যাচ্ছে। তাহলে কি প্রিয়পাত্র রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে মন কষাকষি হল বনশালির? যে অভিনেতার সঙ্গে কিনা বিগত কয়েক বছরে পর পর কয়েকটি সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের, সেই অভিনেতাকেই বনশালি ছেঁটে ফেললেন তাঁর পরবর্তী প্রজেক্ট থেকে? তাঁর বদলে এই চরিত্র গেল রণবীর কাপুরের (Ranbir Kapoor) ঝুলিতে! এই মুহূর্তে এরকম বহু জল্পনা চলছে। কাপুর-নন্দনকে কাস্ট করার নেপথ্যর কারণ কি তাহলে আলিয়া ভাট (Alia Bhatt)?

গতবছর বনশালি আলিয়া ভাটের সঙ্গে ২ দু’টি মোটা অঙ্কের বাজেটের ছবির ঘোষণা করেছিলেন। প্রথমটি ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, দ্বিতীয়টি ‘বৈজু বাওরা’। দুটিই পিরিয়ড ড্রামা। করোনার কোপে পড়ে ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র শুটিং স্থগিত রাখতে হয়েছিল বনশালিকে। যার দরুণ পড়ে থেকে নষ্ট হয়েছে কোটি টাকার সেট। তবে দেশ আনলক হতেই নিউ নর্ম্যালে ফের কাজে দিতে চলেছেন তিনি। এসবের মাঝেই শোনা গেল পরবর্তী ছবি ‘বৈজু বাওরা’তে রণবীর কাপুরকে কাস্ট করছেন তিনি। যেখানে মূল ভূমিকায় অভিনয় করার কথা ছিল প্রথমে রণবীর সিংয়ের।

[আরও পড়ুন: ট্রোলের যোগ্য জবাব! ‘দুর্গা দুর্গতিনাশিনী’র প্রোমোয় দুর্ধর্ষ মিমি]

Alia

বনশালির প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ সূত্রে খবর, রণবীর সিং এবং সঞ্জয় অনেকদিন থেকেই একটি ছবি নিয়ে আলোচনা করছেন। তবে আগামী ছবিতে রণবীর কাপুরকেই কাস্ট করছেন পরিচালক। সিনেমায় দুটি মূল পুরুষ চরিত্র- বৈজু ও অপরটি তানসেন। বৈজুর চরিত্রে দেখা যাবে রণবীরকে। সম্প্রতি পরিচালকের সঙ্গে তাঁর অফিসে এসে মৌখিকভাবে এই প্রজেক্ট নিয়ে আলোচনা সেরেছেন কাপুর-নন্দন। অতি শীঘ্রই রণবীর কাপুরের টিম কাজ শুরু করবে বৈজুর চরিত্র চিত্রায়ণ নিয়ে।

Ranbir-Alia

‘সাওয়ারিয়া’র ১৩ বছর পর বনশালির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর। যিনি কিনা একসময়ে বনশালির ছবিতে সহকারি-পরিচালক হিসেবে হাতেখড়ি করেছিলেন। ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র কাজ শেষ করেই ‘বৈজু বাওরা’র কাজে হাত দেবেন সঞ্জয়। সব ঠিক থাকলে ২০২১ সালের মাঝামাঝি শুরু হবে শুটিং। রণবীর-দীপিকা জুটিকে যেমন দর্শকের মনে গেঁথে দিয়েছেন সঞ্জয় লীলা বনশালি, এবার কি তবে আলিয়া ভাট-রণবীর কাপুর জুটিকে ইন্ডাস্ট্রির সফলতম জুটি হিসেবে দেখাতে চাইছেন পরিচালক? নাকি রণবীর কাপুরকে কাস্ট করার নেপথ্যে ‘আলিয়া ফ্যাক্টর’ই কাজ করল? এরকম প্রশ্নও কিন্তু উঠছে। সিংয়ের ডেটের সমস্য়ার কথাও শোনা যাচ্ছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিকভাবে বনশালির ঘোষণার।

[আরও পড়ুন: রিয়ার সঙ্গে মাদক লেনদেন! সুশান্তের মৃত্যুতে জাতীয় স্তরের খেলোয়াড়কে জেরা ইডি’র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement