৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রোলের যোগ্য জবাব! ‘দুর্গা দুর্গতিনাশিনী’র প্রোমোয় দুর্ধর্ষ মিমি

Published by: Sandipta Bhanja |    Posted: September 3, 2020 2:21 pm|    Updated: September 3, 2020 2:21 pm

Mimi Chakraborty starrer Durga Durgotinashini promo released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই মহিষাসুরমর্দিনীরূপে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ট্রোলড হয়েছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। টিভির পর্দায় মহামায়ারূপে কেমন লাগবে নায়িকাকে? আদৌ কি মিমিকে মানাবে দুর্গার ভূমিকায়? অনেকেই সন্দিহান ছিলেন এই বিষয়ে। কেউ বা আবার নেটদুনিয়াতেই কটাক্ষ করে সাফ জানিয়ে দিয়েছিলেন যে, “মহিষাসুরমর্দিনীর অবতারে মিমি বেমানান!” এবার যাবতীয় জল্পনা, বিতর্কে জল ঢেলে প্রকাশ্যে এল মিমি চক্রবর্তীর ‘দুর্গা দুর্গতিনাশিনী’র প্রোমো।

ছবি পোস্ট করার পর ঠিক যতটা ট্রোল হয়েছিলেন, প্রোমো প্রকাশ্যে আসার পর যেন তার উলাট-পুরাণ! দুর্গার ভূমিকায় ‘মিমি বেমানান’ অনেকেই যে সে ধারণা বদলে ফেলেছেন, তা প্রোমোর কমেন্ট বক্সে অনুরাগীদের শুভেচ্ছাবার্তা দেখলেই বোঝা যায়। প্রোমোতে মহামায়ারূপে মিমি চক্রবর্তীর পাশাপাশি রাম-সীতার ভূমিকায় মধুমিতা সরকার এবং জিতু কামালকেও দেখা গেল।

mimi

‘অকাল বোধন’, সম্পূর্ণ নতুন একটা চিত্রনাট্য। যেখানে নাচ ও অভিনয়ের থেকেও বেশি প্রাধান্য পেয়েছে গল্প বলা। জানিয়েছিলেন খোদ পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee)। এর পাশাপাশি, সাংসদ-অভিনেত্রীর চূড়ান্ত পেশাদারিত্বের জন্য তাঁর প্রশংসাও করেছেন তিনি। মহিষাসুরমর্দিনীর অবতারে মিমিকে দেখুন স্টার জলসার পর্দায় আগামী ১৭ সেপ্টেম্বর ভোর ৫টায়। 

[আরও পড়ুন:রিয়ার সঙ্গে মাদক লেনদেন! সুশান্তের মৃত্যুতে জাতীয় স্তরের খেলোয়াড়কে জেরা ইডি’র ]

মিমিকে কেন দুর্গার ভূমিকায় বেছে নিয়েছেন? যাবতীয় বিতর্কের জবাব দিতে কমলেশ্বরের মন্তব্য, “দর্শকরা আসলে দুর্গার মধ্যে লার্জার দ্যান লাইফ কাউকে দেখতে চান। সেক্ষেত্রে রুপোলি পর্দার অভিনেতা, অভিনেত্রীদের সাধারণত এই পৌরাণিক চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে। যেহেতু সেই অতিবাস্তব জীবনের প্রত্যাশাকে তুষ্ট করেন সেকারণেই নামকরা মুখ থাকলে সুবিধাই হয়। বর্তমান সময়ে টিআরপির কথা মাথায় রেখেই যে সিংহভাগ ক্ষেত্রে অভিনেতা-অভিনেত্রীদের নির্বাচন করা হয়, তাতে কোনও সন্দেহ নেই। দর্শক যা চাইছে, সেটার উপর ভিত্তি করেই টেলিভিশন চ্যানেল চলে। আর তা মাথায় রেখেই চরিত্র চিত্রায়ণ করা হয়। তবে কাস্টিংয়ের ক্ষেত্রে আমাদের নিজস্বও একটা আলাদা পছন্দ রয়েছে। সেক্ষেত্রে মহালয়ার জন্য আমি নিজে মিমির কথা বলেছিলাম।”

[আরও পড়ুন: করোনা কালে ফের নতুন ছবির ঘোষণা নুসরতের, শীঘ্রই শুটিংয়ের জন্য লন্ডন উড়ে যাবেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে