২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্ত্রীর সঙ্গে শেষ শুটিং! ‘ইস্মার্ট জোড়ি’র সেটেই অসুস্থ হয়ে পড়েন অভিষেক চট্টোপাধ্যায়

Published by: Suparna Majumder |    Posted: March 25, 2022 6:42 pm|    Updated: March 26, 2022 9:20 pm

Abhishek Chatterjee was participants in StarJalsha's Ismart Jodi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক’ দিন আগেও শুটিং ফ্লোরে দেখা গিয়েছিল মানুষটাকে। হাসিমুখে দাঁড়িয়েছিলেন ক্যামেরার সামনে। আচমকা অসুস্থতা। তারপর সব শেষ। প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। টেলিভিশনের পর্দায় ভেসে উঠল খবর। এখন স্মৃতিটুকুই সম্পদ। স্টার জলসার নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র অন্যতম প্রতিযোগী ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। স্ত্রী সংযুক্তাকে সঙ্গে নিয়ে কিছুটা শুটিংও করেছিলেন। সেই মুহূর্তই শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। 

Abhishek Chatterjee

২৬ মার্চ থেকে স্টার জলসায় দেখা যাবে ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi)। অভিনেতা  জিতের (Jeet) সঞ্চালনায় নিজেদের সুখ-দুঃখের গল্প দর্শকদের সামনে তুলে ধরবেন তারকা এবং তাঁদের স্ত্রীরা। এঁদেরই একজন ছিলেন অভিষেক চট্টোপাধ্যায় এবং তাঁর স্ত্রী সংযুক্তা। এপ্রিল মাসে দেখা হয়েছিল দু’ জনের। তার পরের জুলাইয়ে বিয়ে সারেন। ‘ইস্মার্ট জোড়ি’তে এসে জানিয়েছিলেন অভিষেক। স্ত্রীকে জড়িয়ে ধরেছিলেন। তাঁর কপালে দিয়েছিলেন ভালবাসার চুম্বন। অভিনেতার প্রয়াণের পর এই সুন্দর মুহূর্তগুলি শেয়ার করা হয়।

Abhishek Chatterjee 1

[আরও পড়ুন: ‘ড্যাডি এভাবে চলে গেল!’ অভিষেকের প্রয়াণে কান্নায় ভেঙে পড়লেন ‘গুনগুন’ তৃণা

বুধবার রাতে এই শোয়ের শুটিংই করছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। আচমকা অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেটেই প্রাথমিক চিকিৎসা হয়। অভিনেতাকে হাসপাতালে ভরতির চেষ্টা করা হয়। কিন্তু তাতে তিনি রাজি হননি। বাড়িতে থেকে চিকিৎসা করাতে চেয়েছিলেন অভিনেতা। সেই মতো রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। রাত ১টা নাগাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। 

Abhishek Chatterjee 2

মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে যে এমন ঘটনা ঘটে যেতে পারে, তা ভাবতে পারেননি ‘ইস্মার্ট জোড়ি’র সদস্যরা। ভারাক্রান্ত সঞ্চালক জিৎ। এভাবে অভিষেক চট্টোপাধ্যায়ের চলে যাওয়া যেন কিছুতেই মেনে নেওয়া যাচ্ছে না। তবে বাস্তব যতই কঠিন হোক তা মেনে নিতে হয়। 

[আরও পড়ুন: ‘চূড়ান্ত ডিপ্রেশনের জায়গায় চলে যাচ্ছিলাম’, কঠিন সময় প্রসঙ্গে অকপট শাশ্বত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে