BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আসছে রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’, জিতের অনুষ্ঠানে কোন তারকারা শোনাবেন প্রেমের গল্প?

Published by: Suparna Majumder |    Posted: March 22, 2022 3:12 pm|    Updated: March 22, 2022 4:07 pm

These star couples may be part of Jeet hosted ‘Ismart Jodi' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ভালবাসা ভালবাসে শুধুই তাকে, ভালবেসে ভালবাসায় বেঁধে যে রাখে”,  এই হচ্ছে স্টার জলসার নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi’) মূল বক্তব্য। জিতের (Jeet) সঞ্চালনায় বাস্তব জীবনের ভালবাসার কাহিনি জানাবেন টলিউডের তারকারা। জুটি হিসেবেই শোয়ে আসবেন তাঁরা। 

Ismart Jodi

টলিপাড়ার কোন কোন তারকাকে দেখা যাবে রোম্যান্টিক এই রিয়ালিটি শোয়ে? সেই প্রশ্ন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। এতদিনে আভাস পাওয়া গেল। শোনা যাচ্ছে, বাংলা টেলিভিশনের জনপ্রিয় কিছু তারকা দম্পতি শোয়ের অঙ্গ হবেন। এই তালিকায় রয়েছেন জিতু কমল এবং তাঁর স্ত্রী নবনীতা। রাজা গোস্বামী এবং তাঁর স্ত্রী মধুবনী। এছাড়াও স্ত্রী ময়নাকে নিয়ে শোয়ের সঙ্গে যুক্ত হচ্ছেন সম্রাট মুখোপাধ্যায়। 

Jeet

[আরও পড়ুন: মাত্র ২৪ বছর বয়সে মৃত্যু ‘গাল্লি বয়’ খ্যাত ব়্যাপারের, শোকস্তব্ধ রণবীর সিং, সিদ্ধান্ত চতুর্বেদীরা]

নতুন এই শোয়ের অন্যতম আকর্ষণ হতে চলেছেন রূপঙ্কর বাগচী। হ্যাঁ, সূত্রের খবর মানলে তিনিও জিতের শোয়ের অঙ্গ হতে চলেছেন। সঙ্গে থাকবেন তাঁর স্ত্রীর চৈতালী। তেলুগু টেলিভিশনের শো থেকে অনুপ্রাণিত হয়েই নাকি বাংলায় ‘ইস্মার্ট জোড়ি’র ভাবনা। শোয়ে ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরকেও (Bhuban Badyakar) দেখা যাবে। ইতিমধ্যেই তাঁর প্রোমো প্রকাশ করা হয়েছে। যেখানে ক্যামেরার সামনেই স্ত্রীকে চুম্বন উপহার দিয়েছেন  ভুবন বাদ্যকর। 

Ismart Jodi

এমন টুকরো টুকরো কিছু ভালবাসার মুহূর্ত থাকবে শোয়ে। জিতের সঞ্চালনায় নিজেদের সুখ-দুঃখের গল্প দর্শকদের সামনে তুলে ধরবেন তারকা এবং তাঁদের স্ত্রীরা। মাঝে বিভিন্ন অ্যাক্টিভিটিতেও অংশ নেবেন। এভাবেই তাঁরা নতুন করে প্রেম খুঁজবেন। ২৬ মার্চ থেকে স্টার জলসায় দেখা যাবে ‘ইস্মার্ট জোড়ি’। শনি ও রবিবার রাত সাড়ে ন’টায় সম্প্রচারিত হবে নতুন এই শো। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

[আরও পড়ুন: OMG! রতিক্রিয়ায় পারদর্শী পুনমের কাছে পুরুষ ভোলানোর কৌশল শিখতে চান কঙ্গনা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে