১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জামিনে মুক্ত ধর্ষণে অভিযুক্ত অভিনেতা করণ ওবেরয়

Published by: Bishakha Pal |    Posted: June 7, 2019 6:23 pm|    Updated: June 7, 2019 6:23 pm

Actor Karan Oberoi gets bail a month after being arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামিন পেলেন ধর্ষণে অভিযুক্ত অভিনেতা করণ ওবেরয়। এক মাস আগে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে। শুক্রবার বম্বে হাই কোর্ট ৫০ হাজার টাকার বিনিময়ে শর্তসাপেক্ষে তাঁকে জামিনে মুক্ত বলে ঘোষণা করে। অভিনেতার আইনজীবী দীনেশ তিওয়ারি জানিয়েছেন, বিচারপতি রেবতী মোহিতে দেরে এই রায় ঘোষণা করেন।

গত ৪ মে টেলিভিশনের এই অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়। বছর চৌত্রিশের এক মডেল ও অভিনেত্রী অভিযোগ করেন, ২০১৭ সালে তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেন করণ ওবেরয়। ওশিওয়াড়া থানায় ওই মহিলা অভিযোগ জানান, করণ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করেন। শুধু তাই নয়, ওই সময়কার ঘটনা রেকর্ড করা হত বলেও অভিযোগ তোলেন ওই মহিলা। বলেন, তখন যে ভিডিও রেকর্ড করেছেন করণ, সেগুলি দেখিয়ে এখন ওই মহিলাকে ব্ল্যাকমেল করেন অভিনেতা। হুমকি দেন, টাকা না দিলে ভিডিওগুলি প্রকাশ করে দেবেন তিনি। করণের বিরুদ্ধে  এসব অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে করণের বিরুদ্ধে।

[ আরও পড়ুন: বাঁধা গত ছেড়ে আসছে হাস্যরসে পরিপূর্ণ নতুন ধারাবাহিক ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ]

এদিকে, দিন কয়েক পরে ওই মহিলার উপর হামলার অভিযোগ ওঠে। ওই মহিলা প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। তখনই তাঁর উপর হামলা চালানো হয়। বাইকে চেপে এক দুষ্কৃতী তাঁকে ধাওয়া করে। এরপর ধারালো একটি ছুরি দিয়ে তাঁর হাতে আঘাত করে সে। হুমকি দেয়, এরপরও যদি ওই মহিলা তাদের কথা না শোনেন, তবে তাঁর উপর অ্যাসিড হামলা হবে। কয়েকটি কাগজ রাস্তায় ফেলে সেগুলি পড়ার কথাও বলে দুষ্কৃতী। ওই হুমকিতে কান দেননি নিগৃহীতা মহিলা। বরং আইনি লড়াইয়েই সমাধানের আশা করেছিলেন। শুক্রবার জামিনে করণের ছাড়া পাওয়ার খবরে স্বভাবতই তিনি কিছুটা মুষড়ে পড়েছেন।

[ আরও পড়ুন: সুপার সিঙ্গারের খোঁজে ছোট পর্দায় নতুন রিয়ালিটি শো ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে