২৭ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  আর মাত্র দিন কয়েকের অপেক্ষা, তারপরই শুরু হবে টেলিভিশনের সবথেকে জনপ্রিয় শো ‘বিগ বস’। তাই জোরকদমে চলছে প্রোমোশনের কাজ। ‘বিগ বস’ সিজন ১৩-র প্রচারে ব্যস্ত শোয়ের সঞ্চালক সলমন খানও। সেই জন্যই সোমবার মুম্বইয়ের এক সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন সলমন। সেখানেই এক চিত্র সাংবাদিকের সঙ্গে বচসায় জড়ালেন ভাইজান।

[আরও পড়ুন: ‘নগরকীর্তন’-এর পর ফের একসঙ্গে, এবার ঋদ্ধির সহ-অভিনেতা কৌশিক ]

সোমবার মুম্বইয়ের আন্ধেরিতে ‘বিগ বস’ নয়া মরসুমের প্রচারে গিয়েছিলেন সলমন। নাসিকের ঢোলের তালে নাচতে নাচতেই মঞ্চে প্রবেশ করেন। বেশ খোশমেজাজেই ছিলেন। তবে হঠাৎই ছন্দ পতন ঘটে। নাচ ছেড়ে এক ফটোগ্রাফারের উপর চেঁচিয়ে ওঠেন ভাইজান। কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় শো। এরপর ওই সাংবাদিককে রীতিমতো হুমকি দেওয়ার স্টাইলে চেঁচিয়ে বলেন, “অসুবিধে থাকে তো, চাইলে আমাকে নিষিদ্ধ করে দিতে পারেন!” 

ওই দিনের অনুষ্ঠানে কী এমন ঘটল যাতে সলমন এভাবে রেগে গেলেন? সূত্রের খবর, ওই ফটোগ্রাফার নাকি ভাইজানের রাস্তা আটকে দাঁড়িয়েছিলেন যখন সলমন নাচতে নাচতে মঞ্চে উঠছিলেন। আর তাতেই ছন্দপতন ঘটায় বেজায় চটে যান সলমন। সর্বদা এমন আচরণের জন্য ওই ব্যক্তিতে মঞ্চ থেকেই একহাত নেন। নিজে তো দু’চার কথা শোনানই, তার সঙ্গে সেখানে উপস্থিত বাকি সাংবাদিকদেরও আরজি জানান এই ঘটনায় তাঁদের দৃষ্টিনিক্ষেপ করতে। উপস্থিত বাকি সাংবাদিকদের উদ্দেশে তিনি প্রশ্নও ছোড়েন, “না আপনারাই বলুন ঠিক কী করা উচিত এই পরিস্থিতিতে?” সলমনের সঙ্গে ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিশা প্যাটেল, অর্জুন বিজলানি, সানা খান এবং পুজা বন্দ্যোপাধ্যায়ও। 

[আরও পড়ুন: মুম্বইয়ের স্টেশনে হেলায় পড়ে পণ্ডিত রবিশংকরের মহামূল্যবান নথি, উঠছে প্রশ্ন]

ওই অনুষ্ঠানে ‘বিগ বস’-এর ১৩তম মরসুমের লোকেশন পরিবর্তন হওয়া নিয়েও কথা বলেন সলমন। তিনি জানান, লোনাভলা এবং খণ্ডালাতে ‘বিগ বস’-এর জন্য প্রচুর পর্যটক হত ঠিকই তবে, অত বড় টিম ওখানে ম্যানেজ করতে একটু সমস্যাই হত। ফিল্ম সিটিতে অবশ্য সেসবের কোনও বালাই নেই। যা চাইবে সবই হাতের নাগালে মিলবে। তারকারাও প্রোমোশনের কাজে তাড়াতাড়ি পৌঁছতে পারবেন ‘বিগ বস’-এর সেটে। তবে, একটাই সমস্যা। যানজটটা এই রুটে বড্ড বেশি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং